কমলাপুরে ২ বাসে আগুন

agun
বাংলানিউজ ॥
রাজধানীর কমলাপুরে দুটি বাসে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। বিএনপির নেতৃত্বাধীন ১৮ দলীয় জোটের টানা ৮৪ ঘণ্টার হরতাল শেষ হওয়ার কিছু সময় আগে এসআলম ও কাকলি পরিবহনের দুটি বাসে আগুন দেওয়ার ঘটনা ঘটে।
বুধবার বিকেল সোয়া ৫টার দিকে কমলাপুর রেলস্টেশন রেস্টুরেন্টের বিপরীত পাশে এস আলম পরিবহনের একটি বাসে (ঢাকা মেট্রো ব – ১১০৫৮১০) আগুন দেয় দুর্বৃত্তরা।
বাসের হেল্পার মনির জানান, হরতাল শেষে সন্ধ্যার পর দূরপাল্লার একটি ট্রিপের জন্য প্রস্তুত করা হচ্ছিল বাসটিকে।
তিনি বলেন, ‘আমি বাসের সিট ও অভ্যন্তর পরিষ্কার করছিলাম। ওই সময় কয়েকজন এসে আমাকে ধাক্কা দিয়ে থেকে বের করে বাসটিতে আগুন ধরিয়ে দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের গাড়ি এলেও, তার আগেই পুরো বাসটি পুড়ে যায়।’
মতিঝিল থানার দায়িত্বরত পরিদর্শক (পিআই) আবুল বাশার বাংলানিউজকে জানান, পার্কিং করা অবস্থায় একদল দুর্বৃত্ত এসে বাসটিতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায়।
এ ঘটনার পুলিশ কাউকে আটক করতে পারেনি বলেও জানান তিনি।
অন্য দিকে একই সময়ে কমলাপুরের পীর জঙ্গি মাজারের সামনে কাকলী পরিবহনের একটি বাসে আগুন দিয়ে পালিয়ে যান দুর্বৃত্তরা। এ ঘটনায় কেউ আহত হননি।
প্রত্যক্ষদর্শীরা জানান, পার্কিং করা বাসটিতে পেট্রোল ঢেলে আগুন দিয়ে পালিয়ে যায় হরতাল সমর্থকেরা।
মতিঝিল থানার অফিসার ইনচার্জ (ওসি) ফরমান আলী ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
তিনি বলেন, হরতাল সমর্থকেরা বাসটিতে পেট্রোল ঢেলে আগুন ধরিয়ে দিয়ে দ্রুত পালিয়ে যায়। কাউকে ধরা সম্ভব হয়নি। তবে এখন অভিযান চালানো হচ্ছে।
উল্লেখ্য, নির্বাচনকালীন নির্দলীয় সরকারের দাবিতে গত রোববার শুরু হওয়া বিরোধীজোটের টানা এ হরতাল শেষ হয় বুধবার সন্ধ্যায়। এর আগে একই দাবিতে বিরোধীজোট ৬০ ঘণ্টা করে মোট ১২০ ঘণ্টা হরতাল পালন করেছে।

শেয়ার