শেখ হাসিনার অধীনে নির্বাচনে যাবে তরিকত ফেডারেশন

taricat
বাংলানিউজ॥ আগামী নির্বাচনে অংশগ্রহণের ঘোষণা দিয়ে তরিকত ফেডারশনের সভাপতি নজিবুল বশর মাইজভান্ডারী বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে সর্বদলীয় সরকারে অধীনেই নির্বাচনে অংশ নেবে তরিকত ফেডারেশন।
মঙ্গলবার দুপুরে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের সঙ্গে তরিকত ফেডারেশনের মতবিনিময় সভায় এ কথা বলেন নজিবুল বশর মাইজভান্ডারী।
এ সময় নৈরাজ্য ও ধ্বংসাত্মক কাজের জন্য খালেদার জিয়ার বিরোধী দলীয় নেতার পদ থেকে পদত্যাগ করা উচিত বলে মন্তব্য করেন আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম।
প্রধানমন্ত্রীর পদ থেকে শেখ হাসিনার পদত্যাগের বিরোধী দলের দাবির জবাবে তিনি এ মন্তব্য করেন।
মোহাম্মদ নাসিম বলেন, ‘মেয়াদ শেষ হওয়ার আগে শেখ হাসিনা কেন পদত্যাগ করবেন? বরং খালেদা জিয়া বিরোধী দলীয় নেতার সকল সুযোগ সুবিধা ভোগ করেও জনগণের স্বার্থ বিরোধী কর্মকা- করছেন। এর জন্যে তারই বিরোধী দলীয় নেতার পদ থেকে পদত্যাগ করা উচিত।’
ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আনিসুর রহমান মল্লিকের সভাপতিত্বে মতবিনিয়ম সভায় আরো উপস্থিত ছিলেন, আহমদ হোসেন, খালিদ মাহমুদ চৌধুরী, আফজাল হোসেন, ডা. ওয়াজেদ আলী, হাজী আবদুস সামাদ, শহিদুল্লাহ শিকদার, লায়ন এম এ আউয়াল, হাবিবুল বশর মাউজভান্ডারী, রেজাউল হক চাঁদপুরী প্রমুখ।

শেয়ার