চার লাখ টাকা মুক্তিপনের দাবিতে বেনাপোলে কিশোরকে ভারতে গুম ॥ ১০দিনেও উদ্ধার হয়নি

বেনাপোল (যশোর) প্রতিনিধি॥ বেনাপোল আমড়াখালি গ্রামের হোসেন আলীর ছেলে শাহজালাল(১৬) কে চার লাখ টাকা মুক্তিপনের দাবিতে অপহরণ করে ভারতে গুম করার অভিযোগ পাওয়া গেছে। দীর্ঘ ১০দিনেও উদ্ধার হয়নি কিশোর। পুলিশ জালাল নামে অভিযুক্ত এক জনকে আটক করেছে।
স্থানীয় মেম্বর শাবুর আলীও অপহৃতার পরিবার সূত্রে জানায়, ৪লাখ টাকা মুক্তিপনের দাবিতে ১০দিন আগে কাগজপুকুর এলাকা থেকে অপহৃত হয় শাহাজালাল। তাকে পুটখালি গ্রামের জবেদালীর ছেলে তোতলা জালাল ও বারপোতা গ্রামের আব্দুল করিমের ছেলে জালাল হোসেন অপহরন করে ভারতের গোপাল নগর থানার মনিপুর গ্রামে নিয়ে আটকে রাখে। আটকের ২দিন পর তোতলা জালাল মোবাইলে (৯১৮০০১৫৩৫২৯৫) নম্বরে শাহজালাল পরিবারের কাছে ৪লাখ টাকা দাবি করে। ২দিনের মধ্যে টাকা দিতে ব্যার্থ হলে জীবন নাশের হুমকি দেওয়া হয়। অপহৃতার পিতা জমি বিক্রি করে ছেলের মুক্তিপনের টাকা জোগাড় করে। বিষয়টি পোর্ট থানা পুলিশকে জানানো হয়। পুলিশ শনিবার রাতে বারপোতা থেকে জালালকে আটক করে। আটকের বিষয়টি জানতে পেরে তোতলা জালাল ভারতে যেয়ে শাহজালালকে গুম করে ফেলে। শাহজালালের সাথে তার পরিবারের ৩দিনে আর কোন যোগাযোগ হয়নি। বর্তমানে পরিবারে উদ্বেগ ও উৎকন্ঠা সৃষ্টি হয়েছে।
এবিষয়ে বেনাপোল ইউপি চেয়ারম্যান আলহাজ্ব বজলুর রহমান জানান, তিনি এবং ওসি সাহেব গত ২দিন আগে ফোনে ভারতে শাহজ্লাালের সাথে কথা বলেছেন।
পোর্ট থানার ওসি কাইযুম আলী সদ্দার জানান, অভিযোগের ভিত্তিতে জালালকে আটক করে তথ্য উদঘাটনসহ শাহজালালকে উদ্ধারের জোর চেষ্টা চালানো হচ্ছে।

শেয়ার