আসবে কৃষের চতুর্থ সিকুয়েল

krish
সমাজের কথা ডেস্ক॥
বলিউডি সুপারহিরো সিনেমা ‘কৃষ থ্রি’-এর ব্যাপক সাফল্যের পর, সিরিজটির পরবর্তী পর্বের কাজ শুরু করার পরিকল্পনা করছেন পরিচালক রাকেশ রোশান।

ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস জানায়, দিওয়ালির মৌসুমে সিনেমা ভালো ব্যবসা করতে পারবে না, এমন ধারণাকে ভুল প্রমাণিত করে মুক্তির পরই বক্স অফিসে ঝড় তোলে ‘কৃষ থ্রি’। ১ নভেম্বর মুক্তির পর ১০ দিনের মধ্যেই সিনেমাটি আয় করে দুশ’ কোটি রুপি। সিনেমাটির এমন সাফল্যের পর রাকেশ এবার মাঠে নেমেছেন ‘কৃষ ফোর’-এর কাজ নিয়ে।

এ বিষয়ে রাকেশ বলেন, “আমি শীঘ্রই সিকুয়েলের কাজে হাত দেব। দর্শকদের চাহিদা অনুসারে নতুন নতুন চরিত্রও নিয়ে আসব নতুন ওই পর্বে।”

২০০০ সালের সিনেমা ‘কাহো না… পেয়ার হ্যায়’ তে বাবা রাকেশের পরিচালনার বলিউডে অভিনেতা হিসেবে অভিষেক হয় হৃত্বিক রোশানের। এরপর ‘কৃষ’ সিরিজ ছাড়া অন্য কোনো সিনেমায় নিয়ে হৃত্বিকের সঙ্গে কাজ করেননি রাকেশ। তবে নতুন চিত্রনাট্য পেলে ছেলেকে নিয়ে আরও কাজ করবেন বলে জানিয়েছেন তিনি।

২০০৩ সালের ‘কোয়ি মিল গ্যায়া’ এবং ২০০৬ -এর ‘কৃষ’-এর পর সিরিজটির তৃতীয় কিস্তি ‘কৃষ থ্রি’-র প্রধান চরিত্রে অভিনয় করেছেন হৃত্বিক। ‘কৃষ’-এর মতো এবারের পর্বেও তার বিপরীতে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। সিনেমাটির নেতিবাচক চরিত্রে ছিলেন বিবেক ওবেরয় এবং কঙ্গনা রনৌত।

শেয়ার