সাতক্ষীরায় জাতীয় যুবসংহতির সম্মেলনে দু’পরে সংঘর্ষে আহত ৪

সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরা শহরের কাটিয়া এলাকার একটি কমিউনিটি সেন্টারে জাতীয় পার্টির অঙ্গ সংগঠন জাতীয় যুবসংহতির জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনে শনিবার দুপুরে দু’পরে মধ্যে সংঘর্ষে ৪ জন আহত হয়েছে। আহতরা হলেন, যুব সংহতি নেতা আব্দুর রশিদ, ছাত্রসমাজ নেতা সুমন, রাজু ও মিঠু ।
পুলিশ ও স্থানীয়রা জানান, জাতীয় যুবসংহতির সাতক্ষীরা জেলা শাখার দ্বিবার্ষিক সম্মেলনে দাওয়াত না দেয়াকে কেন্দ্র করে দুপুরে কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য শেখ মাতলুব হোসেন লিয়নের নেতৃত্বে ২০/২৫ জন কর্মী উক্ত সম্মেলনে অতর্কিত হামলা চালায়। এতে উভয় পরে মধ্যে সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে চারজন আহত হয়। এ ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। আহতদের স্থানীয় বিভিন্ন কিনিকে ভর্তি করা হয়েছে।
এ রিপোর্ট লেখা পর্যন্ত জাতীয় যুবসংহতির সাতক্ষীরা জেলা শাখার সভাপতি আনোয়ার জাহিদ তপনের সভাপতিত্বে দ্বিবার্ষিক সম্মেলন চলছিল।
এ ব্যাপারে জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন জানান, শেখ মাতলুব হোসেন লিয়ন কেন্দ্রীয় জাতীয় পার্টির সদস্য হলেও সাতক্ষীরা জেলা জাতীয় পার্টি থেকে তাকে বহিস্কারের সুপারিশ করে কেন্দ্রে একটি রেজুলেশন পাঠানো হয়েছে। তারপরও তাকে অনুষ্ঠানে যথাযথ সম্মান দেয়া হলেও তার লোকজন হামলা চালিয়ে এই ৪ জনকে আহত করে। এঘটনায় মামলা করা হবে বলে তিনি জানান।

শেয়ার