প্রধানমন্ত্রী শেখ হাসিনা বুধবার বাগেরহাটে আসছেন

Pm
বাগেরহাট প্রতিনিধি॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনা মংলা-রামপালসহ বাগেরহাটে আসছেন বুধবার। প্রধানমন্ত্রীর এ সফরসূচীর মধ্যে রয়েছে মংলায় সুধী সমাবেশ , রামপালে শ্রীফলতলা ও বাগেরহাট সদরে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় যোগদান। এছাড়া তিনি ১০টি প্রকল্পের উদ্বোধন ও ২১টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব-১ মোঃ জাহাঙ্গীর আলম স্বারিত প্রধানমস্ত্রীর এ সফর সূচী নিশ্চিত করেছেন বাগেরহাট জেলা ও পুলিশ প্রশাসন।
প্রধানমন্ত্রী সকালে মংলার জয়মনি ঘোল এসে ৫০ হাজার মেট্রিক টন ধারন মতা সম্পন্ন সাইলোর ভিত্তি প্রস্তর স্থাপন ও সেখানে সুধি সমাবেশে বক্তৃতা করবেন। এরপর তিনি দুপুরে রামপাল উপজেলার শ্রীফলতলা মাধ্যমিক বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তব্য রাখবেন। সেখানে তিনি ১৫০ মেগাওয়াট খুলনা বিদ্যুৎ কেন্দ্রসহ ৩টি প্রকল্পের উদ্বোধন ও আবগ্রেডেশন অব খুলনা ১শ ৫০ মেগোয়াট পিকিং পাওয়ার প্লান্ট টু ২২৫ কম্বাইন্ড সাইকেল পাওয়ার প্লান্টসহ ৯টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন। পরে প্রধানমন্ত্রী বিকালে বাগেরহাট জেলা সদরে এসে খানজাহান আলী ডিগ্রী কলেজ মাঠে জেলা আওয়ামী লীগ আয়োজিত জনসভায় বক্তৃতা করবেন। জনসভা স্থলে তিনি বলেশ্বর নদীর উপর নির্মিত মীর সাখাওয়াত আলী দারু সেতুসহ ৭টি প্রকল্পের উদ্বোধন ও সরকারি পিসি কলেজের একাডেমিক ভবন-কাম পরীা কেন্দ্রসহ ১১টি প্রকল্পের ভিত্তি প্রস্তর স্থাপন করবেন।
প্রধানমন্ত্রীর মংলায় মতবিনিময় সভা ও রামপাল ও বাগেরহাট সদরের দুটি জনসভা সফল করতে স্থানীয় আওয়ামী লীগ ও তার অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ তৃনমূল পর্যায়ে ব্যাপক গনসংযোগ শুরু করেছে।
এদিকে, শেখ হাসিনার আগামী ১৩নভেম্বর বাগেরহাট আগমন উপলে সদর উপজেলা যুবলীগের উদ্যেগে শুক্রবার সকালে রেল রোড দলীয় কার্যালয়ে এক প্রস্ততি মূলক সভা অনুষ্ঠিত হয় । সদর উপজেলা যুবলীগের সভাপতি ও ডেমা ইউনিয়নের চেয়ারম্যান মনি মলিকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি ছিলেন সদর উপজেলা চেয়ারম্যান খান মুজিবর রহমান, উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের মীর জায়েসী আশরাফি জেমস, যুবনেতা সরদার মাসুদুর রহমান, আবু হেনা, চিন্ময়, মহিতুর রহমান, হাবিবুর রহমান সাজে, শেখ আনোয়ার হোসেন লিটন, বাবুল পাইক, মুকুল সরদার প্রমুখ।

শেয়ার