অনন্ত-বর্ষার ‘মোস্ট ওয়েলকাম টু’

ananto
সমাজের কথা ডেস্ক॥
এম এ জলিল অন্তত ও বর্ষা অভিনীত চলচ্চিত্র ‘মোস্ট ওয়েলকাম’-এর সিকুয়েল ‘মোস্ট ওয়েলকাম টু’-এর গানের দৃশ্য শুটিংয়ের জন্য নভেম্বর মাসের চতুর্থ সপ্তাহে বিদেশ যাচ্ছেন তারা। ১৫ সদস্যের ইউনিট নিয়ে থাইল্যান্ড, ব্রিটেন ও ভারত সফর করবেন তারা।

রাজধানীর একটি হোটেলে ‘ফলো সেলিব্রিটি ফ্যান ক্লাব’ আয়োজিত এক প্রীতি সম্মেলনে ৮ নভেম্বর রাতে এমন তথ্য দিয়েছেন অভিনেত্রী বর্ষা।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে তিনি বলেন, “মোস্ট ওয়েলকাম-টু চলচ্চিত্রের জন্য আমরা বিদেশ যাচ্ছি এ মাসে। এই সিনেমায় আমরা গানের বিশেষ ধরনের দৃশ্যায়ন করছি।”

অনুষ্ঠানে ‘মোস্ট ওয়েলকাম-টু’র ট্রেইলারও প্রদর্শন করা হয়। এর পাশাপাশি সিনেমাটির ‘চিকেন তন্দুরি’ শিরোনামের গানসহ দুটি গানের সঙ্গে পারফর্ম করেন অনন্ত ও বর্ষা।

এদিকে সিনেমাটির প্রযোজনা ও পরিবেশনা প্রতিষ্ঠান মনসুন ফিল্মসের মিডিয়া ম্যানেজার এস এম আলী জাকের সজীব গ্লিটজকে বলেন, “চলচ্চিত্রটির শুধু গানের দৃশ্যধারণ বাকি রয়েছে। এ মাসের চতুর্থ সপ্তাহ থেকে গানের কাজ করতে আমরা প্রথমে থাইল্যান্ড যাচ্ছি। পরবর্তীতে যাব ব্রিটেন, সবশেষে ভারত।”

তিনি জানান, সিনেমার জন্য রেকর্ড করা ছয়টি গানের কাজ করেছেন তানভীর তারেক, কণ্ঠশিল্পী শহীদ এবং বলিউডের আকাশ।

তিনি আরও জানান, চলচ্চিত্রটি ২০১৪ সালের ফেব্রুয়ারিতে মুক্তির লক্ষে কাজ চলছে। এই সিনেমা পরিচালনার পাশাপাশি সংলাপ ও কাহিনি লিখেছেন অনন্ত।

শেয়ার