ঝকিরগাছায় একই পরবিাররে ৫সদস্যকে অচতেন করে র্স্বণালংকার ও টাকা লুট

ছুটিপুর (ঝিকরগাছা) প্রতিনিধি॥ যশোরের ঝিকরগাছার মাগুরা গ্রামে অবসরপ্রাপ্ত পোস্ট মাস্টার খায়রুল ইসলামের পরিবারের ৫ সদস্যকে অজ্ঞান করে ১২ ভরি স্বর্ণালংকার ও নগদ ৫ লক্ষাধিক টাকা লুট করেছে দুর্বত্তরা। সোমবার রাত ১২ টার দিকে এঘটনা ঘটে।
ভুক্তভোগী খায়রুল ইসলামের শ্যালক নেছার আলী জানান, সোমবার রাত ১২ টার দিকে ১০-১২ জনের একদল দুর্বৃত্ত খায়রুল ইসলামের বাড়িতে হানা দেয়। এসময় পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে চেতনানাশক ওষুধ নাকে ধরে পরিবারের ৫ সদস্যকে অচেতন করে আলমারিতে থাকা ১২ ভরি ¯¦র্ণালংকার ও নগদ ৫ লক্ষাধিক টাকা লুট করে। হাসপাতালে ভর্তি পরিবারের সদস্যরা হলেন খায়রুল ইসলাম (৬৫), তার স্ত্রী মরিয়ম বেগম (৬০), দুই ছেলে ইমামুল (৩০) ও মনির (৪০) ও মনিরের স্ত্রী নিশানা (৩০)। মঙ্গলবার সকালে স্থানীয়রা এদেরকে উদ্ধার করে ঝিকরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এদের মধ্যে খায়রুল ইসলামের অবস্থার অবনতি হওয়ায় তাকে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
ঝিকরগাছা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়েদ কামরুজ্জামান জানান, তিনি ঘটনাস্থ পরিদর্শন করেছেন। পারিবারিক শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

শেয়ার