চারদিনেই একশ’ কোটি

krish2
সমাজের কথা ডেস্ক॥
রাকেশ রোশান পরিচালিত হৃত্বিক রোশান অভিনীত বলিউডের সুপারহিরো সিনেমা ‘কৃষ থ্রি’ মুক্তির পর চারদিনের মধ্যেই বক্স অফিস থেকে তুলে নিয়েছে একশ’ কোটি রুপি।

ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিস জানায়, ১ নভেম্বর মুক্তিপ্রাপ্ত সিনেমাটির ব্যবসায়ের তথ্য টুইটারে পোস্ট করেন চলচ্চিত্র বিশারদ তরন আদর্শ।

তরন টুইট করেন, “শুক্রবার মুক্তির পর সোমবারের মধ্যেই ‘কৃষ থ্রি’ স্থান করে নিয়েছে একশ’ কোটি রুপি আয় করা সিনেমার তালিকায়। চারদিনে সিনেমাটির আয় ১০৮.৬১ কোটি।”

তরন আরও জানান, বলিউডি ইতিহাসে একদিনে সর্বোচ্চ অর্থ তুলে নেওয়ার নতুন রেকর্ড তৈরি করেছে সিনেমাটি।

তরন টুইট করেন, “একদিনে সর্বোচ্চ আয় করা পুরনো রেকর্ড ভেঙে নতুন রেকর্ড তৈরি করেছে ‘কৃষ থ্রি’ । সোমবারে একদিনে সিনেমাটি আয় করে ৩৫ কোটি ৯১ লাখ রুপি।”

অপর একজন বিশারদ পণ্ডিত কমল নাথ ‘কৃষ থ্রি’কে রোশানদের তরফ থেকে টিনসেলের জন্য দিওয়ালির উপহার মনে করছেন।

কমল নাথ টুইট করেন, “দিওয়ালির আলোকিত মহলকে আরও বেশি উৎসবমুখর করেছে ‘কৃষ থ্রি’। সোমবারে সিনেমাটির আয় ছিল প্রায় ৩৬ কোটি রুপি। রোশানদের তরফ থেকে এটি ছিল আমাদের জন্য দিওয়ালির উপহার।”

একশ’ থেকে দেড়শ’ কোটি বাজেটে নির্মিত সিনেমাটি ভারতব্যাপী সাড়ে তিন হাজার প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে। সিনেমাতে এই প্রথম নেতিবাচক চরিত্রে অভিনয় করেছেন বিবেক ওবেরয়। কেন্দ্রীয় চরিত্রে আছেন হৃত্বিক রোশান, প্রিয়াংকা চোপড়া এবং কঙ্গনা রনৌত।

শেয়ার