১৫ নভেম্বর থেকে শুরু অনুর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা

Bcrecket
ক্রীড়া প্রতিবেদক॥ আগামী ১৫ নভেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) আয়োজিত অনুর্ধ্ব-১৮ জাতীয় ক্রিকেট প্রতিযোগিতা। মাগুরা জেলা স্টেডিয়ামে উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে যশোর ও নড়াইল জেলা। তবে ১৭ নভেম্বর যশোর ভেন্যুর খেলা শুরু হবে।
তিন গ্রুপে ভাগ হয়ে খুলনা বিভাগের ১০ টি জেলা প্রতিযোগিতায় অংশগ্রহন করবে। যশোর জেলা রয়েছে ‘বি’ গ্রুপে। এই গ্রুপের অপর দল গুলো হচ্ছে মেহেরপুর ও নড়াইল জেলা। ‘এ’ গ্রুপে রয়েছে খুলনা, মাগুরা, সাতক্ষীরা ও বাগেরহাট জেলা। চুয়াডাঙ্গা, ঝিনাইদহ ও কুষ্টিয়া খেলবে ‘সি’ গ্রুপে। ‘বি’ ও ‘সি’ গ্রুপের খেলা ডাবল লেগ পদ্ধতিতে অনুষ্ঠিত হবে। প্রত্যেক গ্রুপের খেলা ভিন্ন ভিন্ন ভেন্যুতে অনুষ্ঠিত হবে। ভেন্যু গুলো হচ্ছে যশোর, মাগুরা ও মেহেরপুর জেলা। সেমিফাইনাল ও ফাইনাল খেলা যশোর শামস্ উল হুদা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। প্রত্যেক গ্রুপের চ্যাম্পিয়ন দল এবং তিন গ্রুপের সেরা রানার্সআপ দল খেলবে সেমিফাইনালে।
‘এ’ গ্রুপের খেলা অনুষ্ঠিত হবে যশোর ভেন্যুতে। ১৭ নভেম্বর এই ভেন্যুর উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে মাগুরা ও বাগেরহাট জেলা। ১৮ নভেম্বর সাতক্ষীরা ও খুলনা, ১৯ নভেম্বর মাগুরা ও খুলনা, ২০ নভেম্বর সাতক্ষীরা ও বাগেরহাট, ২১ নভেম্বর খুলনা ও বাগেরহাট এবং ২২ নভেম্বর গ্রুপ পর্বের শেষ খেলায় মুখোমুখি হবে সাতক্ষীরা ও মাগুরা জেলা।
মাগুরা জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ‘বি’ গ্রুপের খেলা। এই ভেন্যুর উদ্বোধনী খেলায় মুখোমুখি হবে যশোর ও নড়াইল জেলা। ১৬ নভেম্বর যশোর জেলা তাদের গ্রুপ পর্বের ২য় খেলায় মেহেরপুর জেলার, ২০ নভেম্বর নড়াইল জেলার এবং ২১ নভেম্বর গ্রুপ পর্বের শেষ খেলায় মেহেরপুরের মুখোমুখি। অপর গ্রুপের খেলা অনুষ্ঠিত হবে মেহেরপুর ক্রিকেট মাঠে।

শেয়ার