সাতক্ষীরায় যুবককে কুপিয়ে হত্যা প্রবাসী ছেলের আত্মহত্যার খবরে পিতার মৃত্যু

shatkhira
সাতক্ষীরা, পাটকেলঘাটা ও কলারোয়া প্রতিনিধি॥ সাতক্ষীরার পাটকেলঘাটায় ধানতে থেকে হাত পা বাধা অবস্থায় এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। এদিকে, সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের প্রবাসী যুবক আত্মহত্যা করার খবর শুনে দেশে স্ট্রোকে পিতার মর্মান্তিক মৃত্যু হয়েছে। এছাড়া জেলার কলারোয়া উপজেলার যুগিখালি গ্রামে নিজ বাড়িতে বিদ্যুতস্পৃষ্ট হয়ে সালাউদ্দীন নামের এক যুবকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এসবর মৃত্যুর খবরে স্ব স্ব এলাকায় শোকের ছায়া নেমে আসে।
প্রত্যদর্শী ও পাটকেলঘাটা থানার অফিসার ইনচার্জ ওসি মামুনুর রশিদ জানান, পাটকেলঘাটা থানার লালচন্দ্রপুর গ্রামের মাহাবুবর রহমানের ছেলে ফারুক হোসেন (২৫) শনিবার রাতে বাড়ি থেকে মোটরসাইকেল নিয়ে বের হওয়ার পর সে আর বাড়িতে ফেরেনি। গতকাল সকালে স্থানীয় লোকজন রাজেন্দ্রপুর গ্রামের একটি ধান েেত তার লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। এসময় পাটকেলঘাটা থানা পুলিশ নিহত ফারুকের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। নিহতের ঘাড়ে ও মাথায় একাধিক কোপের চিহ্ন রয়েছে বলে দাবি পুলিশের। তবে মাদক সংক্রান্ত অথবা মোটরসাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে।
এদিকে কুয়েত প্রবাসী ছেলের আত্মহত্যার খবর শুনে বৃদ্ধ পিতার স্ট্রোকে মৃত্যু হয়েছে। হৃদয় বিদারক এ ঘটনাটি সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামে ঘটে। কুয়েতে আত্মহত্যাকারী ছেলের নাম শফিকুজ্জামান লিপটন (২৬) সে সদর উপজেলার বলাডাঙ্গা গ্রামের অবসরপ্রাপ্ত স্কুল শিক হাফিজুর রহমান সরদারের ছেলে। মালিকের কাছ থেকে পাওনা টাকা আদায়ে ব্যর্থ হয়ে গত ১৭ অক্টোবর লিপটন কুয়েতে আত্মহত্যা করেছে বলে পরিবারের দাবি। তার লাশ গত শুক্রবার দেশে আসলে ছেলের লাশ দেখে পিতা হাফিজুর রহমানের এ মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।
অপরদিকে সাতক্ষীরার কলারোয়া উপজেলার যুগিখালি গ্রামে নিজ বাড়িতে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে সালাউদ্দিন (১৮) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। সে ওই গ্রামের মৃত হাশেম আলীর ছেলে। শনিবার রাতে মর্মান্তিক এই মৃত্যুর ঘটনাটি ঘটে। নিজ বাড়িতে বিদ্যুতের কাজ করার সময় তারে জড়িতে তার মৃত্যু হয়েছে বলে এলাকাবাসী ও কলারোয়া থানার পুলিশ নিশ্চিত করেছে।

শেয়ার