সিদ্দিকুরের লক্ষ্য সেরা বিশে থাকা

Siddikur
সমাজের কথা ডেস্ক॥ বিশ্বকাপ গলফে বাংলাদেশের প্রথম পেশাদার গলফার সিদ্দিকুর রহমানের লক্ষ্য সেরা বিশের মধ্যে থাকা। অস্ট্রেলিয়ার মেলবোর্নে আগামী ২১ থেকে ২৪ নভেম্বর এই প্রতিযোগিতা হবে।
প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বকাপে অংশ নেয়ার সুযোগ পাওয়া সিদ্দিকুর প্রস্তুতিতে কোনো ঘাটতি রাখতে চান না। ৪ নভেম্বরই ঢাকা ছেড়ে যাচ্ছেন তিনি।
উদ্দেশ্য বিশ্বকাপের আগে দুটো প্রতিযোগিতায় অংশ নেয়া। প্রথমটি ৭ থেকে ১০ নভেম্বর হিরো ইন্ডিয়া গলফ টুর্নামেন্ট, পরেরটি ১৪ থেকে ১৭ নভেম্বর মেলবোর্ন মাস্টার্স গলফ টুর্নামেন্ট।
শুক্রবার রাজধানীর এক হোটেলে এ উপলক্ষে আয়োজিত সংবাদ সম্মেলনে সিদ্দিকুর বলেন, “প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্বকাপ গলফে খেলার সুযোগ পেয়ে আমি উচ্ছ্বসিত। আশা করি দেশের জন্য গৌরব বয়ে আনতে পারবো। আমার লক্ষ্য সেরা বিশের মধ্যে থাকা।”
“এর আগে তিনবার অল্পের জন্য বিশ্বকাপে খেলার সুযোগ পাইনি। এবার সেই সুযোগ পেয়ে আমি গর্বিত। চেষ্টা করবো নিজের সেরাটা ঢেলে দেয়ার।”
বিশ্বকাপে সিদ্দিকুরের স্পন্সর গ্রামীণফোন। তারা অবশ্য ২০০৩ সাল থেকে সিদ্দিকুরের সঙ্গে আছে। গ্রামীণফোনের হেড অব কর্পোরেট কমিউনিকেশন্স তাহমিদ আজিজুল হক বলেন, “সিদ্দিকুরের সঙ্গে থাকতে পেরে আমরা গর্ববোধ করছি। গলফের মাধ্যমে তিনি দেশের মুখ উজ্জ্বল করেছেন। আমাদের বিশ্বাস, ভবিষ্যতে তিনি দেশের মুখ আরো উজ্জ্বল করবেন।”
সিদ্দিকুরের আজকের অবস্থানের পেছনে কুর্মিটোলা গলফ ক্লাবের বিশাল অবদান। ক্লাবটির টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান ব্রিগেডিয়ার জেনারেল (অব.) আবিদুর রেজা খান বলেন, “সিদ্দিকুরের জন্য আমাদের শুভকামনা রইলো। আমরা মনে করি তিনি বিশ্বকাপে অংশ নিয়ে দেশের জন্য সুনাম বয়ে আনতে পারবেন।”

শেয়ার