এবার খুলনার তরুণদের সঙ্গে বসছেন জয়

Sajeeb
সমাজের কথা ডেস্ক॥ নির্বাচন সামনে রেখে দেশের দক্ষিণাঞ্চল সফরে থাকা সজীব ওয়াজেদ জয় আজ শনিবার খুলনায় বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীসহ তরুণদের সঙ্গে মতবিনিময় করবেন।
প্রধানমন্ত্রীর ছেলে জয় এর আগে রাজধানী ঢাকা ও বন্দরনগরী চট্টগ্রামেও তরুণদের সঙ্গে মত বিনিময় করেন। দুটি অনুষ্ঠানেরই শিরোনাম ছিল ‘লেটস টক’।
এছাড়া বিভিন্ন শ্রেণি-পেশায় ‘সফল’দের সঙ্গে আলাদাভাবে এক মতবিনিময়ে অংশ নেন জয়। প্রতিটি অনুষ্ঠানেই সরকার ও আওয়ামী লীগের অবস্থান ও ভবিষ্যত পরিকল্পনা নিয়ে বিভিন্ন প্রশ্নের জবাব দেন তিনি।
প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী (মিডিয়া) মাহবুবুল হক শাকিল জানান, দক্ষিণাঞ্চলে দুই দিনের সফরের অংশ হিসাবে শনিবার গোপালগঞ্জ থেকে বাগেরহাট হয়ে খুলনা যাবেন জয়। সেখানেই হবে ‘লেটস টক’। তবে অনুষ্ঠানটি কোথায়, কখন হবে- সে বিষয়ে কিছু জানাননি তিনি।
শুক্রবার সকাল সাড়ে ৯টার রাজধানী থেকে গোপালগঞ্জের পথে রওনা হয় জয়ের গাড়িবহর। পথে সিরাজদিখান, শ্রীনগর, মাওয়া ঘাটসহ কয়েকটি স্থানে তিনি পথসভা করেন। গোপালগঞ্জে পৌঁছে টুঙ্গীপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবরে শ্রদ্ধা নিবেদন করেন তিনি।
শেখ রেহানার ছেলে রেদওয়ান সিদ্দিকী ববি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার চাচাতো ভাই সাংসদ শেখ হেলাল উদ্দিন এই সফরে জয়ের সঙ্গে রয়েছেন।

শেয়ার