আজ থেকে নির্বাচনী প্রচারণায় নামছেন জয়

Joy
সমাজের কথা ডেস্ক॥ নানা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কবর জিয়ারত করতে শুক্রবার গোপালগঞ্জ যাচ্ছেন প্রধানমন্ত্রীর ছেলে সজিব ওয়াজেদ জয়। পথে বেশ কয়েকটি পথসভায় বক্তব্য দেবেন তিনি। আর এর মধ্যদিয়েই দলের পক্ষে আগামী নির্বাচনী প্রচারণায় নামছেন জয়।

বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর উপ-প্রেস সচিব আশরাফুল আলম খোকন এ তথ্য নিশ্চিত করেছেন। জয়ের সফরসঙ্গী হিসেবে থাকছেন শেখ রেহানার ছেলে রেদোয়ান সিদ্দিকী ববি, প্রধানমন্ত্রীর চাচাতো ভাই সাংসদ শেখ হেলাল উদ্দিন ও অন্যান্য নেতৃবৃন্দ। সড়ক পথে তিনি গোপালগঞ্জ যাবেন।

আশরাফুল আলম জানান, নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে সজিব ওয়াজেদ জয় গোপালগঞ্জে বঙ্গবন্ধুর কবর জিয়ারত করতে যাচ্ছেন। এর মধ্যদিয়ে তিনি দক্ষিণাঞ্চল সফর শুরু করছেন।

তিনি আরো জানান, সকাল সাড়ে ৭টায় গণভবন থেকে সড়ক পথে জয় তার সফরসঙ্গীদের নিয়ে রওয়ানা হবেন। শ্রীনগর, মাওয়াঘাট, শিবচর, ভাঙ্গা মোড়, গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার কলেজ মোড়, কাশিয়ানী উপজেলার ভাটিয়াপাড়া মোড়, গোপালগঞ্জ শহরতলীর ঘোনাপাড়াসহ পথে পথে অসংখ্য নির্ধারিত এবং অনির্ধারিত পথসভায় বক্তব্য রাখবেন।

আশরাফুল আলম বলেন, এসব জনসভায় বিগত পাঁচ বছরে সরকারের সাফল্য ও জামায়াত-বিএনপির দেশবিরোধী ষড়যন্ত্রমূলক কর্মকাণ্ড দেশের মানুষের সামনে তুলে ধরবেন তিনি। পরে টুঙ্গিপাড়ায় পৌঁছে জাতির জনকের সমাধিতে শ্রদ্ধার্ঘ নিবেদন ও মাজার জিয়ারত করবেন তিনি।

একদিনের সফর শেষে আগামী শনিবার তিনি ঢাকায় ফিরে আসবেন।

শেয়ার