মহম্মদপুরে ত্রিমুখি সংঘর্ষে ছত্রদল কর্মী নিহত ॥ আহত ৬॥ আজ হরতাল

Magura
মাগুরা ও মহম্মদপুর প্রতিনিধি॥ মাগুরার মহম্মদপুর উপজেলার ধোয়াইল বাজারে পুলিশ, আওয়ামী লীগ এবং বিএনপির ত্রিমুখি সংঘর্ষে মারুফ নামে এক ছাত্রদল কর্মী নিহত হয়েছে। এ ঘটনায় মাগুরা জেলা বিএনপির পক্ষ থেকে আজ বুধবার মহম্মদপুর উপজেলায় সকাল সন্ধ্যা হরতালের আহ্বান করা হয়েছে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, হরতালের সমর্থনে মহম্মদপুর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম খান বাচ্চুর নেতৃত্বে সকাল ১১টার দিকে বড়–রিয়া মাদরাসার সামনে থেকে একটি মিছিল বের হয়। মিছিলটি মহম্মদপুর সদরে যাবার আগে ধোয়াইল বাজার এলাকায় পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ কর্মীদের সঙ্গে তাদের সংঘর্ষ বেঁধে যায়। পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে বেশ কয়েক রাউণ্ড গুলি ও টিয়ার সেল নিক্ষেপ করে। এ সময় মারুফ (১৮), শামিম (২০), রুবেল (১৮), জামির হোসেন (৪০), লাল মিয়া (৬৫) এবং খেয়ারুল (১৫) গুরুতর আহত হয়। আহতদের মধ্যে মারুফ, শামিম এবং রুবেলকে মাগুরা সদর হাসপাতালে নেওয়ার পথে মারুফ মারা যায়। সে মহম্মদপুর উপজেলার নিত্যানন্দপুর গ্রামের আফসার আলির ছেলে। সংঘর্ষে আহত অন্যান্যদের মহম্মদপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে।
মহম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুল ইসলাম জানিয়েছেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ ৬ রাউন্ড রাবার বুলেট, ২৪ রাউন্ড টিয়ার শেল নিক্ষেপ করেছে।

শেয়ার