সাতক্ষীরায় বিএনপি নেতা আমান হত্যা মামলা: ৪ জন জেলহাজতে

সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরায় জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি আমানউল্যাহ আমান হত্যা মামলায় জেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মীর তাজুল ইসলাম রিপন, পৌর বিএনপির সাধারণ সম্পাদক কাউন্সিলর মাসুম বিল্যাহ শাহিনসহ চার আসামিকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
রোববার বেলা ১২ টায় সাতক্ষীরার মুখ্য বিচাররিক হাকিম শহীদুল ইসলাম এর আদালতে হাজির হয়ে জামিনের প্রার্থনা করলে আদালত তাদের জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন। অন্য দুইজন আসামি হলেন, আলীমুজ্জামন ও ফরিদ হোসেন।
উক্ত আসামিরা উচ্চ আদালত থেকে জামিনে থাকার পর রোববার নি¤œ আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। সাতীরা জেলা কোর্ট পুলিশ পরিদর্শক রতন শেখ ঘটনা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর জেলা বিএনপি‘র কর্মী সমাবেশে জেলা বিএনপি‘র সভাপতি ও সাধারণ সম্পাদক গ্র“পের মধ্যে সংঘর্ষে নিহত হন জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আমানউল্যাহ আমান। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে জেলা বিএনপি’র সভাপতি হাবিবুল ইসলাম হাবিবসহ ৭৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০/৪৫ জনকে আসামি করে সাতীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলায় উচ্চ আদালত থেকে ডাইরেকশনে থাকার পর এপর্যন্ত দুই দফায় ১৩ জনকে জেল হাজতে প্রেরণ করা হল।

শেয়ার