সেরা ব্যাচেলর রণবীর ও দীপিকা

Binodon
সমাজের কথা ডেস্ক ॥ভারতের সেরা ব্যাচেলরের খেতাব পেয়েছেন বলিউডি অভিনেতা রণবীর কাপুর এবং অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। সম্প্রতি একটি বিয়ের ওয়েবসাইটের এক জরিপে এই ফলাফল প্রকাশ করা হয়।
ইন্দো-এশিয়ান নিউজ সার্ভিসের খবর অনুযায়ী, ২৪ থেকে ৩০ বছর বয়সী সাত হাজার নরনারী এই প্রতিযোগিতায় ভোট দেন তাদের প্রিয় তারকাদের জন্য।

আর জরিপের একটি বিবৃতিতে বলা হয়, ‘রকস্টার’,‘বারফি!’ এবং ‘ইয়ে জাওয়ানি হ্যায় দিওয়ানি’-এর মতো হিট সিনেমা উপহার দেওয়ার পর ৩১ দশমিক ৪ শতাংশ নারী মনে করছেন বলিউডের সেরা ব্যাচেলর হলেন রণবীর।

এই জরিপে রনবীরের কাছাকাছি ভোট পেয়েছেন সালমান খান।যিনি পেয়েছেন ২৫ দশমিক ৬ শতাংশ ভোট। আরও রয়েছেন রাহুল গান্ধী এবং ক্রিকেটার বিরাট কোহলি, যাদের প্রাপ্ত ভোটের সংখ্যা যথাক্রমে ২১ দশমিক ৯৮ শতাংশ এবং ২১ দশমিক ০২ শতাংশ।

এদিকে ভারতের পুরুষদের চোখে সেরা ব্যাচেলর নারী হলেন ‘ককটেইল’-খ্যাত অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। ৩২ দশমিক ০২ শতাংশ ভোট পেয়ে তিনি দখল করেছেন তালিকার শীর্ষস্থানটি।

আর সেরা ব্যাচেলরের খেতাব পেতে দীপিকা টেক্কা দিয়েছেন ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা এবং প্রিয়াংকা চোপড়ার মতো অভিনেত্রিকে। দ্বিতীয় স্থান অধিকারী ক্যাট পেয়েছেন ২৯ দশমিক ৭৬ শতাংশ ভোট, আনুশকা এবং প্রিয়াংকা যথাক্রমে ২০ দশমিক ১৪ শতাংশ এবং ১৮ দশমিক ১৮ শতাংশ ভোট পেয়ে রয়েছেন তিন এবং চার নম্বরে।

এ বিষয়ে ওয়েবসাইটটির প্রধান নির্বাহী অফিসার গৌরে রক্ষিত বলেন, “এই জরিপের মাধ্যমে বোঝা যায় যে মানুষ এখন তারকাদের সাধারণ মানুষ হিসেবে ভাবছেন। তারা তারকাদের মধ্যে এমন বৈশিষ্ট্য খুঁজছেন, যেগুলো তাদের কোনো সম্পর্কের জন্য ভালো সঙ্গী হিসেবে গড়ে তুলবে।”

এদিকে সেরা ‘তারকা স্ত্রী’-র জরিপে ৩১ দশমিক ৪ শতাংশ ভোট পেয়ে প্রথম হয়েছেন অভিষেক বচ্চনের স্ত্রী অভিনেত্রী ঐশ্বরিয়া রাই। আর সেরা তারকা স্বামীদের মধ্যে শাহরুখ খানকে পেছনে ফেলে প্রথম স্থানটি অধিকার করেছেন হৃত্বিক রোশান। হৃত্বিকের পাওয়া ভোটের সংখ্যা ২৯ দশমিক ১১ শতাংশ।

সেরা তারকা স্বামীর এই তালিকায় দ্বিতীয় স্থানে থাকা শাহরুখ পেয়েছেন ২৭ দশমিক ৪ শতাংশ ভোট। আর তৃতীয় এবং চতুর্থ স্থানে রয়েছেন শচিন টেন্ডুলকার এবং অমিতাভ বচ্চন, যাদের প্রাপ্ত ভোটের সংখ্যা ২৩ দশমিক ৩১ শতাংশ এবং ২০ দশমিক ১৮ শতাংশ।

শেয়ার