যেকোনো সময় খালেদাকে হাসিনার ফোন

Inu
সমাজের কথা ডেস্ক ॥
প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনকালীন সরকার নিয়ে আলোচনার জন্য যেকোনো সময় টেলিফোন করবেন বিএনপির চেয়ারপারসন ও বিরোধী দলীয় নেতা বেগম খালেদা জিয়াকে।
শুক্রবার বেলা ১২টার দিকে গুলশানের একটি হোটেলে এক অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু একথা জানিয়েছেন। এর আগে সাব-রিজিওনাল ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেন তথ্যমন্ত্রী।
তথ্যমন্ত্রী বলেন, নির্বাচনকালীন সরকার নিয়ে আলোচনা করতে প্রধানমন্ত্রী খালেদা জিয়াকে ফোন করবেন। আশা করছি আলোচনার মাধ্যমেই সমস্যা সমাধান হবে।
ইনু বলেন, “আমাদের প্রস্তাব যদি না মানা হয়, সংলাপে যদি তারা না আসেন, তাহলে উদ্ভূত পরিস্থিতিতে আমরাই আলোচনার সূত্রপাত ঘটাব, প্রয়োজনে আদালতের শরণাপন্ন হবো, রাষ্ট্রপতির পরামর্শ নেব।”
গত ১৮ অক্টোবর শুক্রবার জাতির উদ্দেশে দেয়া ভাষণে সব দলের সমন্বয়ে নির্বাচনকালীন অন্তর্র্বতী সরকার গঠনের প্রস্তাব দিয়ে প্রধান বিরোধী দল বিএনপির কাছে তাদের প্রতিনিধিদের নাম আহ্বান করেন প্রধানমন্ত্রী। এ প্রস্তাবের ভিত্তিতে রাজনৈতিক দল ও জোটগুলোর সঙ্গে বৈঠক করছেন তিনি। ইতিমধ্যেই জাতীয় পার্টি ও ১৪ দলের সঙ্গে বৈঠক হয়েছে।
সোমবার মন্ত্রিসভার বৈঠকে প্রধানমন্ত্রী জানিয়েছিলেন, তিনি বিরোধী দলীয় নেতা খালেদা জিয়ার সঙ্গেও আলোচনায় বসবেন। এ আলোচনার আহ্বান জানিয়ে খালেদাকে সরাসরি ফোনও দেবেন।

শেয়ার