যশোরের মাটিতে বিশৃংখলা বরদাশত করা হবে না: শাহীন চাকলাদার

সারাদেশে জামায়াত, বিএনপির নৈরাজ্য, বোমাবাজি, ভাংচুর, ধ্বংসাত্বক কার্যকলাপের প্রতিবাদে গতকাল দড়াটানা ভৈরব চত্বরে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার
সারাদেশে জামায়াত, বিএনপির নৈরাজ্য, বোমাবাজি, ভাংচুর, ধ্বংসাত্বক কার্যকলাপের প্রতিবাদে গতকাল দড়াটানা ভৈরব চত্বরে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার

নিজস্ব প্রতিবেদক ॥
বিএনপি জামায়াত শিবিরের ধ্বংসাত্বক কার্যকলাপের প্রতিবাদে যশোর বিক্ষোভ সমাবেশ করেছে জেলা আওয়ামী লীগ। শুক্রবার বিকেলে শহরের দড়াটানা ভৈরব চত্ত্বরে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক পৌর মেয়র এসএম কামরুজ্জামান চন্নুর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদার হুশিয়ারি উচ্চারণ করে বলেন, যশোরের মাটিতে কোন বিশৃংখা বরদাশত করা হবে না। বঙ্গবন্ধুর আদর্শের লড়াকু সৈনিকেরা অতন্দ্র প্রহরীর মত রাজপথে থাকবে। আওয়ামী লীগ সহজে কারো ধরে না, ধরলে ছাড়ে না। তাই বিশৃংখলার পায়তারা করে ফায়দা লোটা যাবে না।
তিনি বলেন, বেগম খালেদা জিয়া এখন কথায় কথায় বলছেন এই সরকার অবৈধ। তিনি কিভাবে বৈধতা দেয়ার লাইসেন্স পেলেন। একদিন তিনি নিজেই তো অবৈধ ছিলেন। বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানই তো সেদিন জিয়াউর রহমানকে অনুরোধ করে খালেদাকে বৈধতা পাইয়ে দিয়েছিলেন। স্বাধীনতা যুদ্ধের সময় তার (খালেদা) ভুমিকা কি ছিল সেটা জনগণ জানে।
তিনি আরও বলেন, ৭১’র সালের মহান মুক্তিযুদ্ধে যুব সমাজ অস্ত্র হাতে নিয়ে শত্রুদের পরাজিত করেছিল। সেই পরাজিত শক্তির মোকাবেলায় ৪৩ বছর আজকের প্রজন্ম মাঠে নেমেছে। এই যুদ্ধে বিজয়ী না হওয়া পর্যন্ত মাঠে থাকবো। বিজয় নিশ্চিত করেই আমরা ঘরে ফিরে যাব। কোন ষড়যন্ত্র করে আওয়ামী লীগকে ঠকানো যাবে না।
সমাবেশে জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জহুর আহমেদ, যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আলী রায়হান, সাংগঠনিক সম্পাদক আফজাল হোসেন, দপ্তর সম্পাদক মীর জহুরুল ইসলাম, তথ্য ও গবেষণা সম্পাদক অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা খয়রাত হোসেন, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাদের, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম চাকলাদার রেন্টু, সদর উপজেলা যুবলীগের সভাপতি ওয়াহিদুজ্জামান, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু, বর্তমান সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল সহ-সভাপতি নেয়ামত উল্লাহ প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার