যশোরে ৬ মাদক ব্যবসায়ী আটক ॥ প্রাইভেটকারসহ মাদক দ্রব্য জব্দ

নিজস্ব প্রতিবেদক॥ যশোরে পুলিশের পৃথক অভিযানে ৬ জন মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। এ সময় তাদের কাছ থেকে একটি প্রাইভেটকার, ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেট ও ৬২৫ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে। আটককৃতরা হলো, শহরের সিটি কলেজ পাড়ার আবুল হাসেমের ছেলে মশিউর রহমান, চাঁচড়া রায়পাড়ার ইয়াছিনের ছেলে নুর হোসেন, হোসেন আলীর স্ত্রী আসমা বেগম, চৌগছার বিশ্বাস পাড়ার আব্দুস সামাদের ছেলে সাইদুর রহমান, কুস্টিয়া জেলার মিরপুর উপজেলার বলিদাপাড়া গ্রামের নজরূল মন্ডলের ছেলে রুহুল আমীন ও হোসেন আলীর ছেলে আবুল কালাম আজাদ।
জানাগেছে, সোমবার সন্ধ্যায় ডিবি পুলিশের একটি দল শহরের বারান্দীপাড়া ঢাকা রোড এলাকায় অভিযান চালায়। এ সময় ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মশিউর রহমানকে আটক করা হয়। ডিবি পুলিশের অপর একটি টিম মঙ্গলবার ভোরে বারান্দীপাড়া ঢাকা রোড থেকে (ঢাকা মেট্রো-ক-০৪-০৩০২) নম্বর প্রাইভেটকারসহ ৫শ বোতল ফেনসিডিল ও গাড়ির চালক সাইদুর রহমানকে আটক করে।
এ ছাড়া তাদের আরো একটি দল চৌগাছা সড়কের আমবট তলা থেকে মঙ্গলবার সকালে ৭৫ বোতল ফেনসিডিলসহ রুহুল আমিন ও আবুল কালাম আজাদকে আটক করে।
কোতোয়ালি থানার অপর একটি টিম অভিযান চালায় চাঁচড়া রায়পাড়া এলাকায়। এ সময় মাদক ব্যবসায়ী নুর হোসেনকে আটক করে। তবে তার কাছ থেকে কোন মাদক দ্রব্য উদ্ধার করতে পারেনি পুলিশ। একই টিম ওই এলাকা থেকে সোমবার বিকেলে চিহ্নিত মাদক ব্যবসায়ী আসমা বেগমকে দেড় বোতল ফেনসিডিলসহ আটক এবং তার কাছে দাবি করে ৩০ হাজার টাকা। টাকা দিতে দেরি হওয়ায় পুলিশের গাড়িতে করে তাকে বিভিন্নস্থানে ঘুরে নিয়ে বেড়ানো হয় এবং পরে তাকে ৫০ বোতল ফেনসিডিল দিয়ে মামলা দেয়া হয়।

শেয়ার