বিএফইউজে’র সাংবাদিক কল্যাণ তহবিলে প্রধানমন্ত্রীর ৩০ লাখ টাকার অনুদান প্রদান

Bfuj
নিজস্ব প্রতিবেদক॥ প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেয়া বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর সাংবাদিক কল্যাণ তহবিলের জন্য ৩০ লাখ টাকার অনুদানের একটি চেক সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দের কাছে হস্তান্তর করা হয়েছে।
গতকাল মঙ্গলবার সকালে জাতীয় প্রেসকাবে বিএফইউজে’র এক সভায় প্রধানমন্ত্রীর পে অনুদানের ৩০ লাখ টাকার চেকটি হস্তান্তর করেন বিএফইউজে’র বিদায়ী সভাপতি ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
অপরদিকে বেলা ১২ টায় বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন (বিএফইউজে) এর নব-নির্বাচিত নির্বাহী কমিটি দায়িত্ব গ্রহণ করেন। এ উপলে জাতীয় প্রেসকাবে নতুন ও বিদায়ী কমিটির এক যৌথ সভা অনুষ্ঠিত হয়।
দায়িত্ব হস্তান্তরকালীন যৌথ সভায় সভাপতিত্ব করেন বিদায়ী সভাপতি ও প্রধানমন্ত্রীর তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।
এর পর নতুন কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নব-নির্বাচিত সভাপতি মনজুরুল আহসান বুলবুল। সভা পরিচালনা করেন মহাসচিব আবদুল জলিল ভূইয়া। উপস্থিত ছিলেন সহ-সভাপতি মোশতাক আহমদ, কোষাধ্য খায়রুজ্জামান কামাল, যুগ্ম-মহাসচিব সাইফুল ইসলাম তালুকদার, নির্বাহী পরিষদ সদস্য মধুসূদন মন্ডল, ঢাকা সাংবাদিক ইউনিয়ন সভাপতি ওমর ফারুক ও সাধারন সম্পাদক শাবান মাহমুদ, চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন সভাপতি শহিদুল আলম ও সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী ও যশোর সাংবাদিক ইউনিয়ন জেইউজে’র সভাপতি সাজ্জাদ গনি খাঁন রিমনসহ সারাদেশ থেকে আগত নেতৃবৃন্দ।

শেয়ার