সমাবেশ করতে না দিলে লাগাতার হরতাল

Khaledanew
সমাজের কথা ডেস্ক॥ ২৫ অক্টোবর সমাবেশ করতে না দিলে পরদিন থেকে লাগাতার হরতাল দেওয়া হবে বলে ১৮ দলীয় জোটের বৈঠকে সিদ্ধান্ত হয়েছে। বৈঠক সূত্রে বিষয়টি জানা গেছে।

এছাড়া বৈঠকে প্রধানমন্ত্রীর ভাষণের প্রতিক্রিয়া, সার্বিক রাজনৈতিক পরিস্থিতি, বর্তমান পরিস্থিতিতে দলের করণীয় ও পরবর্তী আন্দোলন কর্মসূচি নিয়ে আলোচনা হয়।

রোববার রাত সাড়ে আটটায় শুরু হওয়া বৈঠকটি শেষ হয় রাত পৌনে ১১টায়। বৈঠকে সভাপতিত্ব করেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।

খালেদা জিয়ার গুলশানের রাজনৈতিক কার্যালয়ে অনুষ্টিত বৈঠকে উপস্থিত ছিলেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য এমকে আনোয়ার ও মির্জা আব্বাস, এলডিপির সভাপতি কর্নেল (অব.) অলি আহমেদ, বিজেপির চেয়ারম্যান আন্দালিব রহমান পার্থ, জাগপার সভাপতি শফিউল আলম প্রধান, ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান আব্দুল লতিফ নেজামী, জামায়াতের কর্মপরিষদ সদস্য ডা. রেজানুল্লাহ শাহিদীসহ ১৮ দলের নেতারা।

এর আগে শনিবার রাতে একই স্থানে অনুষ্ঠিত বিএনপির স্থায়ী কমিটির বৈঠকে রোববার থেকে পববর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ঢাকা মহানগরীতে সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করার প্রতিবাদে রোববার জেলায় জেলায় বিক্ষোভ সমাবেশ ও মিছিল কর্মসূচি দেয় বিএনপি।

শেয়ার