সাতক্ষীরায় আমান হত্যা মামলা আশাশুনি উপজেলা বিএনপি’র সভাপতিসহ ৯ জন কারাগারে

সাতক্ষীরা প্রতিনিধি॥ সাতক্ষীরা জেলা মৎস্যজীবীদলের সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি আমানউল্যাহ আমান হত্যা মামলার এজাহার ভূক্ত আসামী আশাশুনি উপজেলা বিএনপি’র সভাপতি চেয়ারম্যান রফিকুল ইসলামসহ ৯ আসামির জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেছে আদালত। সোমবার আসামিরা সাতক্ষীরার মুখ্য বিচারিক হাকিম শহীদুল ইসলাম এর আদালতে হাজির হয়ে উচ্চ আদালতের ডাইরেকশন শেষে জামিনের প্রার্থনা করলে বিচারক তাদেরকে জেল হাজতে প্রেরনের নির্দেশ দেন।
আসামীরা হলেন, আশাশুনি উপজেলা বিএনপি’র সভাপতি চেয়ারম্যান রফিকুল ইসলাম, বিএনপি নেতা জুলফিকার আলী জুলি, জাকির হোসেন বাবু, ফজলুর রহমান, হাবিল, মোক্তার হোসেন, আক্তারুল ইসলামসহ মোট ৯ জন। আসামীরা উচ্চ আদালত থেকে জামিনের প্রার্থনা করলে ৪ সপ্তাহের জন্য জামিন মঞ্জুর করেন। এরপর সময়সীমা শেষ হওয়ার পর গতকাল সোমবার নিন্ম আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে আদালত উপরোক্ত নির্দেশ দেন। সাতক্ষীরা কোর্ট পুলিশ পরিদর্শক রতন শেখ ঘটনা নিশ্চিত করেছেন।
উল্লেখ্য, গত ৬ সেপ্টেম্বর কর্মী সমাবেশে জেলা বিএনপি‘র সভাপতি ও সাধারণ সম্পাদক গ্র“পের মধ্যে সংঘর্ষে নিহত হন জেলা মৎস্যজীবী দলের সাধারণ সম্পাদক আমানউল্যাহ আমান। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে জেলা বিএনপি’র সভাপতি হাবিবুল ইসলাম হাবিবসহ ৭৭ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪০/৪৫ জনকে আসামী করে সাতক্ষীরা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

শেয়ার