কচুয়ায় জামায়াতের আমির ও সেক্রেটারিসহ ৪ নেতা আটক

kachua
বাগেরহাট ও কচুয়া প্রতিনিধি॥ কচুয়ায় উপজেলা জামায়াতের আমির ও সেক্রেটারিসহ ৪ জামায়াত নেতাকে আটক করেছে পুলিশ। শনিবার দুপুরে উপজেলার মঘিয়া স্টিল ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন কচুয়া উপজেলা জামায়াতে আমির অধ্য মাওলানা আলতাফ হোসের, উপজেলা সেক্রেটারি রফিকুল ইসলাম, ধোপাখালী ইউনিয়ন জামায়াতে সভাপতি আলী আকবর ও বাধাল ইউনিয়ন সভাপতি শেখ নুরুল ইসলাম ।
কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ মোহাম্মদ ফকরুল আলম খান জানান, নাশকতা সৃষ্টির অভিযোগে উপজেলার মঘিয়া স্টিল ব্রিজ এলাকা থেকে তাদের আটক করা হয়েছে। আটককৃতদের নাশকতা সৃষ্টির অভিযোগে একটি মামলায় বিকেলে আদালতে প্রেরণ করা হয়েছে।
বাগেরহাট জেলা জামায়াতের সেক্রেটারি এ্যাড. আব্দুল ওয়াদুদ জানান, রাজনৈতিকভাবে হয়রাণি করতে এবং পুলিশও দলীয় লোকের ভূমিকা নিয়ে মাঠে নেমেছে। তারই অংশ হিসেবে মিথ্যা ও বানোয়াট অভিযোগে কচুয়া উপজেলা জামায়াতের অফিসে পূর্ব নির্ধারিত সাংগঠনিক প্রোগ্রাম থেকে পুলিশ জামায়াতের নেতা-কর্মীদের আটক করেছে। তিনি অবিলম্বে পুলিশের এই হয়রানিমূলক আচরণ বন্ধ করার আহবান জানান।
এদিকে জামায়াতের কচুয়া উপজেলা আমীর, সেক্রেটারিসহ নেতা-কর্মীদের মুক্তির দাবি জানিয়ে বিবৃতি দিয়েছেন জেলা জামায়াতের আমীর অধ্য মাওলানা মশিউর রহমান, নায়েবে আমীর অধ্য মাওলানা মুজিবর রহমান, মাওলানা রেজাউল করিম, সেক্রেটারি এ্যাড. আব্দুল ওয়াদুদ, ডা. আব্দুল লতিফ, শেখ মোহাম্মদ ইউনুস প্রমুখ।

শেয়ার