নির্বাচন শতভাগ নিরপেক্ষ হবে

Kmosarof
বাংলানিউজ
বর্তমান সরকারের অধীনে আগামী দশম জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে মন্তব্য করেছেন প্রাবসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এমপি।

শনিবার দুপুর ১টায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ২৫০ থেকে ৫০০ শয্যায় উন্নীতকরণ ও নবনির্মিত ভবনের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, সম্প্রতি অনুষ্ঠিত সিটি করপোরেশন নির্বাচনগুলোতে আওয়ামী লীগের প্রার্থীরা পরাজিত হয়েছে তারপরও আওয়ামী লীগ সেখানে কোনো প্রভাব বিস্তার করেনি। আওয়ামী লীগের আমলে অনুষ্ঠিত সকল নির্বাচন প্রমাণ করে আগামী সংসদ নির্বাচন শতভাগ নিরপেক্ষ ও সুষ্ঠু হবে।

মন্ত্রী বিরোধী দলীয় নেত্রী খালেদা জিয়াকে উদ্দেশ্যে করে বলেন, দেশের মানুষ নির্বাচন মুখি, তাই দা-কুড়ালের রাজনীতি ছেড়ে নির্বাচনে অংশ নেন।

তিনি বলেন, গতকাল প্রধানমন্ত্রী আগামী নির্বাচন যাতে সুষ্ঠু ও শান্তিপূর্ণ হয় সে লক্ষ্যে বক্তব্য রেখেছেন। নিয়মানুযায়ী আগামী ২৪ জানুয়ারির মধ্যে সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে।

মন্ত্রী আরো বলেন, আওয়ামী লীগ রাজপথের দল। তাই আওয়ামী লীগকে আন্দোলনের ভয় না দেখিয়ে শান্তিপূর্ণ নির্বাচনে অংশ নিন, তা নাহলে বিএনপি আগামীতে তার অস্তিত্ব হারাবে।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে মন্ত্রী আরো বলেন, দেশে এখন নির্বাচনী হাওয়া বইছে। আগামী নির্বাচনে উন্নয়নের ধারা ধরে রাখতেই জনগণ আওয়ামী লীগকে ভোট দেবে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের উন্নয়নের জন্য সাড়ে ৩ কোটি টাকা ব্যয় করা হয়েছে। আগামীতে আমি জয়ী হলে শিক্ষা, স্বাস্থ্য, কৃষিসহ সকল ক্ষেত্রে উন্নয়নের মাধ্যেমে ফরিদপুরকে মডেল জেলায় রূপান্তরিত করা হবে।

শেয়ার