ঢাকায় জিততে মরিয়া নিউ জিল্যান্ড

NewZeland
সমাজের কথা ডেস্ক॥ চট্টগ্রাম টেস্ট ড্রয়ের হতাশা কাটিয়ে ঢাকা টেস্ট জিততে মরিয়া হয়ে রয়েছে নিউ জিল্যান্ড। অতিথিদের প্রত্যাশা, জয়ের লক্ষ্যে খেলবে স্বাগতিক বাংলাদেশও।
শনিবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শেষে নিউ জিল্যান্ডের উদ্বোধনী ব্যাটসম্যান পিটার ফুলটন বলেন, “এখানে বল একটু বেশি ঘুরতে পারে। আমরা সবকিছুর জন্য প্রস্তুত। আমরা অবশ্যই জিততে চাইবো। আমার মনে হয় বাংলাদেশও জয়ের চেষ্টা করবে। দুই দলই ফলাফলের চেষ্টা করবে।”

“বাংলাদেশের জন্য ইতিবাচক ফলাফল কি না আমি বলতে পারি না। তবে অন্য সব দলের মতো তারাও জিততেই চাইবে ড্র নয়। আমরাও এর ব্যতিক্রম নই, ড্র নয়, জিততে চাই।”

চট্টগ্রাম টেস্ট ড্রয়ের হতাশা কাটিয়ে সোমবার থেকে শুরু হতে যাওয়া দ্বিতীয় ও শেষ টেস্টে ইতিবাচক ফলাফলের প্রত্যাশা অতিথি শিবিরে।

দীর্ঘদেহী এই উদ্বোধনী ব্যাটসম্যান বলেন, “সহজে ফলাফল আসতে হবে এমন নয়। টেস্ট ম্যাচে পাঁচ দিন অনেক সময়। আমরা যদি প্রথম ম্যাচের পারফরম্যান্সের উন্নতি ঘটাতে পারি ফলাফল পেতে পারি।”

দুই দলের স্পিনারদের তুলনা প্রসঙ্গে ফুলটন বলেন, “বাংলাদেশের স্পিনাররা আমাদের প্রত্যাশিত ভালো বোলিং করেছে। ওরা খুব আঁটোসাটো বোলিং করেছে। আর সময় গড়ানোর সঙ্গে সঙ্গে আমাদের স্পিনাররা ভালো করেছে। প্রথম টেস্ট থেকে ওরা অনেক কিছু শিখতে পারবে। বোলিং বিভাগে আরেকটু ধৈর্য্য ধরতে পারলে সাফল্য পাবোই।”

শেয়ার