‘ঈদ ম্লান করতে টর্চার সেলের গুজব’

Obaidul
সমাজের কথা ডেস্ক॥
আতঙ্ক সৃষ্টির জন্য বিএনপি নেতারা ‘টর্চার সেলের’ গুজব ‘রটাচ্ছে’ বলে অভিযোগ করেছেন যোগাযোগ মন্ত্রী ওবায়দুল কাদের।
বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর বক্তব্যের জবাবে সোমবার সায়েদাবাদ বাস টার্মিনালে তিনি সাংবাদিকদের বলেন, “বাংলাদেশ আতঙ্ক ও গুজব তৈরির বিরাট কারখানা। আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই, কারণ টর্চার সেল বা স্কোয়াড গঠনের কোনো পরিকল্পনা নেই।”
সরকার কাউকে অহেতুক গ্রেপ্তার করবে না জানিয়ে আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর এই সদস্য বলেন, “আতঙ্ক সৃষ্টির জন্যই টর্চার সেলের গুজব রটানো হচ্ছে। ঈদকে ম্লান করতেই এ গুজব।”
রোববার এক সংবাদ ব্রিফিংয়ে বিএনপি যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন “পুলিশ বাহিনীতে সরকারের অনুগত একজন উর্ধ্বতন কর্মকর্তার নেতৃত্বে একটি টর্চার স্কোয়াড গঠন করা হচ্ছে, তাদের উদেশ্য-আন্দোলন দমাতে এই স্কোয়াডের মাধ্যমে বিরোধী দলের নেতা-কর্মীদের ওপর নিযাতন চালানো।”
যোগাযোগমন্ত্রী সায়েদাবাদ বাস টার্মিনাল পরিদর্শনের সময় যাত্রাবাড়ী-গুলিস্থান মেয়র হানিফ ফাইভারে অতিরিক্ত টোল আদায়ের বিষয়ে তার দৃষ্টি আকর্ষণ করেন উপস্থিত পরিবহন নেতারা।
জবাবে তাদের আশ্বস্ত করে কাদের বলেন, “বিষয়টি যোগাযোগ মন্ত্রণালয়ের অধীনে নয়। তারপরও এ বিষয়ে ওরয়ন গ্রুপ, স্থানীয় সরকার মন্ত্রী বা প্রয়োজনে প্রধানমন্ত্রীর সঙ্গে আলোচনা করে সমস্যার সমাধান করা হবে।”

শেয়ার