বিডিহাটে কোরবানির খাসি

sagol
ভোক্তাদের সামনে নতুন নতুন এবং গুণগত মানসম্পন্ন পণ্য সামগ্রী তুলে ধরতে বিডিহাট ডটকম প্রতিনিয়তই নিজেদের সমৃদ্ধ করে চলেছে। বিডিহাট ডটকম দেশের ঐতিহ্যবাহী পণ্য সামগ্রীও ক্রেতা সাধারণের জন্য সহজেই প্রাপ্তির উদ্যোগ নিয়েছে।

এখন চলছে ঈদুল আজহার মৌসুম। তাই ক্রেতা সাধারণের কোরবানির হাটে যাওয়ার ভোগান্তির কথা চিন্তা করে এবারই প্রথম বিডিহাট ডটকম নিয়ে এসেছে ঘরে বসেই কোরবানির ছাগল এবং খাসির হাট। যথাক্রমে ১২ কেজি, ১৪ কেজি, ও ১৬ কেজি ওজনের তিন সাইজের ছাগল পাওয়া যাচ্ছে।

অনলাইনে অর্ডার পাওয়া মাত্র বিডিহাটের বিপণন দল বাসায় ছাগল পৌঁছে দেবে। ডেলিভারির সময় দলের সঙ্গে ওজন মাপার যন্ত্র থাকবে। যা দিয়ে ছাগলের ওজন পরীক্ষা করে দেখানো হবে। আগ্রহীরা ক্রেতারা এ লিঙ্কের মাধ্যমে (http://www.bdhaat.com/bdhaat/deal-for-qurbani.html) কোরবানির খাসি অর্ডার করতে পারবেন।

ঈদের বাজারে হাজারো মানুষের ভিড়ের বিপর্যয় এড়াতে এখন অনলাইনে ঘরে বসেই নিত্যপ্রয়োজনীয় ঈদ বাজার, গ্রোসারি ও মশলা পাতি ছাড়াও এবং হরেক রকম আইটেমের সুবিশাল প্রসার থাকছে শুধু বিডিহাটের গ্রোসারি বাজারে। আগ্রহীরা (http://www.bdhaat.com/bdhaat/deal-eid-bazar.html) এ সাইটে ঈদুল আজহার প্রয়োজনীয় সদাই করতে পারবেন।

এরই ধারাবাহিকতায় বিডিহাট ডটকম এখন বগুড়ার গাওয়া ঘি, টাঙ্গাইলের চমচম, মিরপুর বেনারশীপল্লীর তাতে বোনা বেনারশী শাড়ি অনলাইনেই বিক্রি হচ্ছে।

বিডিহাট ডটকম থেকে বগুড়ার গাওয়া ঘি ক্রয় করতে হলে প্রথমেই আপনাকে ফোনে বা অনলাইনে অর্ডার করতে হবে। অর্ডার করার দু থেকে তিন দিনের মধ্যেই আপনি পণ্য ডেলিভারি পেয়ে যাবেন। যদিও বিডিহাট ডটকম ঢাকার মধ্যে ২৪ ঘণ্টার মধ্যে যেকোনো পণ্য ডেলিভারি দেয়।

কিন্তু বগুরার গাওয়া ঘি’র ক্ষেত্রে ২৪ ঘণ্টা সময়ে এ সেবা দেওয়া সম্ভব নয়। কারণ বিডিহাট ডটকম আপনার অর্ডার পাওয়া মাত্রই বগুড়ার ঘি উ‍ৎপাদকের সঙ্গে যোগাযোগ করে এবং উৎপাদক সঙ্গে সঙ্গেই ঢাকার উদ্দেশে ঘি পাঠানো ব্যবস্থা করে।

আপনি বিডিহাট থেকে ন্যূনতম আধা কেজি ঘি কিনতে পারবেন। এখানে আধা কেজি ঘি’র দাম ৫৫০ টাকা আর এককেজি ঘি’রর দাম ৯৮০ টাকা। আগ্রহীরা (http://www.bdhaat.com/bdhaat/food/grocery/oil/butter-of-bogra.html) এ লিঙ্কে ঘি অর্ডার দেওয়া যাবে।

এ ছাড়া মিরপুরের বেনারশী পল্লীর তাতে বোনা বিভিন্ন রকমের বিখ্যাত বেনারশী শাড়ি পাবেন বিডিহাট ডটকমে। কাতান, জরজেট, জামদানি, সিল্ক, মনিপুরি তাতের শাড়িও পাবেন বিডিহাট সাইটে।

এসব শাড়ি পছন্দ হলে সহজেই কিনে নিতে পারবেন। এ ছাড়া শাড়ির দাম সম্পর্কেও নিয়মিত আপডেট পাবেন বিডিহাট ডটকমে। আগ্রহীরা (http://www.bdhaat.com/bdhaat/apparel/women/clothing/sari.html) এ লিঙ্কে শাড়ির অর্ডার দিতে পারবেন।

আর বিডিহাট ডটকম থেকে পণ্য কিনতে কোনো ঝামেলা নেই। গ্রাহকেরা পণ্য পাওয়ার পর ডেলিভারি ম্যানের কাছে টাকা দিতে পারবেন। ফোনেও অর্ডার করতে পারবেন। তবে অনলাইনে প্রায় সব ধরনের পেমেন্ট সিস্টেমের ব্যবস্থা রেখেছে বিডিহাট।

চাইলে বিক্যাশ, ডিবিবিএল নেক্সাস, মাস্টার এবং ভিসা কার্ডও ব্যবহার করতে পারবেন। আর প্রবাসীদের জন্য আছে আমেরিকান এক্সপ্রেস, ডিস্কভার, পেপাল’র মতো পেমেন্ট সিস্টেমের সুবিধা। ঈদে বিভিন্ন ঘরোয়া ইলেকট্রনিক্স পণ্য কিনতে যেতে পারেন (http://www.bdhaat.com/bdhaat/electronics.html) এ সাইটে।

অচিরেই বিডিহাট ডটকম তার গ্রাহকদের জন্য বগুড়ার দই আনতে যাচ্ছে। অনলাইন প্রদর্শিত পণ্যের সহজ বিকিকিনি করতে (www.bdhaat.com) সাইটে যে কেউ যেতে পারেন।

শেয়ার