১৬ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ২রা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
সড়ক দুর্ঘটনা
যশোর ও ঝিনাইদহে সড়ক দুর্ঘটনায় নিহত ৫

নিজস্ব প্রতিবেদক : যশোর ও ঝিনাইদহে পৃথক সড়ক দুর্ঘটনায় পিতা-পুত্রসহ পাঁচজন নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কেশবপুর-চুকনগর মহাসড়কের আলতাপোল গ্রামের নূর ইসলাম মৎস্য ঘেরের সামনে দুর্ঘটনায় পিতা-পুত্রসহ তিনজন হন। মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে মণিরামপুর উপজেলার জামতলা নামকস্থানে মোটারসাইকেল দুর্ঘটনায় একজন নিহত হয়েছেন। এদিন সকালে ঝিনাইদহের মহেশপুরে ট্রাকের চাপায় নিহত হন এক নারী।

কেশবপুর (যশোর) প্রতিনিধি জানান, কেশবপুরে দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পিতা-পুত্রসহ তিনজন নিহত হয়েছেন। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে কেশবপুর-চুকনগর আঞ্চলিক মহাসড়কের গোলাঘাটা মোড়ের বুজতলা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। কেশবপুর থানার ওসি মফিজুল ইসলাম মফিজ বিষয়টি নিশ্চিত করেন।
নিহতরা হলেন, খুলনার ডুমুরিয়া উপজেলার বেতগ্রামের আবদুল মান্নানের ছেলে জাহাঙ্গীর জোয়ার্দার (৪৫), তার ছেলে মোস্তাইন (১২) এবং একই উপজেলার মালঞ্চী গ্রামের আবদুস সাত্তারের ছেলে মাস্তফা (২২)।
কেশবপুর থানার ওসি মফিজুল ইসলাম মফিজ জানান, সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে যশোরের কেশবপুর-চুকনগর মহাসড়কের গোলাঘাটা মোড়ের বুজতলা নামক স্থানে দুই মোটরসাইকেলের মধ্যে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দু’জনের মৃত্যু হয়। কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনার আরেকজনের মৃত্যু হয়।


মৃত জাহাঙ্গীর জোয়াদ্দারের মেজ ছেলে আসলাম জোয়াদ্দার জানান, সোমবার বিকালে তার পিতা জাহাঙ্গীর জোয়াদ্দার ছোট ভাই মোস্তাঈন জোয়াদ্দারকে নিয়ে ব্যবসায়ী কাজ শেষে মোটরসাইকেল চালিয়ে বাড়িতে ফেরার সময় কেশবপুর চুকনগর সড়কের আলতাপোল গ্রামের বুজতলা সংলগ্ন নূর ইসলামের মৎস্য ঘেরের পাশে পৌঁছালে চুকনগর থেকে আসা মোস্তফা মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে তার পিতা ও ভাইয়ের মৃত্যু হয়।

অপরদিকে মঙ্গলবার সকালে মোটরসাইকেলে করে মণিরামপুরে নানী বাড়ি থেকে কেশবপুরে নিজ বাড়িতে যাচ্ছিলেন যুবক রাকিব গাজী। পথিমধ্যে মণিরামপুর জামতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক আসা একটি ভ্যানের সাথে মোটরসাইকেলের ধাক্কা লাগলে রাস্তার উপরে ছিটকে পড়েন রাকিব। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে দুপুর সাড়ে ১২টার দিকে যশোর ২৫০শয্যা জেনারেল হাসপাতালের জরুরি বিভাগে আনা হয়। এ সময় কতর্ব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত রাকিব গাজী (২৫) কেশবপুর উপজেলার কর্ন্দপপুর গ্রামের লতিফ গাজীর ছেলে।

যশোর হাসপাতালের জরুরি বিভাগের ডাক্তার আহমেদ তারেক শামস জানান, হাসপাতালে আনার আগেই রাকিবের মৃত্যু হয়। দুপুরে ময়না তদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।
মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি জানান, ঝিনাইদহের মহেশপুরে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে রাফেজা খাতুন (৪৫) নামের এক নারীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে মহেশপুর উপজেলার সীমান্তবর্তী সামন্তা বাজারের ডাকবাংলা মোড় এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত রাফেজা খাতুন বাগদির আইট গ্রামের আফসার মন্ডলের মেয়ে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পার্শ্ববর্তী বাগদির আইট গ্রামের রাফেজা খাতুন ডাকবাংলা মোড়ে দাঁড়িয়ে ছিলেন। বালি বোঝাই ট্রাকটি পেছানোর সময় রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা রাফেজা খাতুনকে পিষ্ট করে দেয়। এতে ঘটনাস্থলেই ওই নারী মৃত্যু হয়।

মহেশপুর থানা অফিসাস ইনচার্জ খন্দকার শামীম উদ্দীন বলেন, খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঝিনাইদহ সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় ট্রাকটি (কুষ্টিয়া-ট-১১-১২০৩) আটক করা হলেও চালক পলাতক রয়েছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram