২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
যশোরে ক্রিকেট লিগের পুরস্কার বিতরণ
যশোরে ক্রিকেট লিগের পুরস্কার বিতরণ


নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত ২০১৬-১৭ এবং ২০২১-২০২২ মৌসুমের প্রিমিয়ার ডিভিশনসহ সকল বিভাগ ক্রিকেট লিগের চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের পুরস্কার প্রদান করা হয়েছে। রোববার যশোর শামস্-উল-হুদা স্টেডিয়ামের আমেনা খাতুন ক্রিকেট গ্যালারিতে এক অনুষ্ঠানের মাধ্যমে পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, যশোর-৩ আসনের সংসদ সদস্য কাজী নাবিল আহমেদ।


যশোর জেলা ক্রীড়া সংস্থার সভাপতি, জেলা প্রশাসক মো. তমিজুল ইসলাম খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা হায়দার গণি খান পলাশ ও রেডিয়েন্ট ফার্র্মাসিউটিক্যালস লিমিটেডের চেয়ারম্যান নাসের শাহরিয়ার জাহেদী।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, জেমকন গ্রুপের পরিচালক মালিহা মান্নান আহমেদ, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, অতিরিক্ত সাধারণ সম্পাদক এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল, যুগ্ম-সম্পাদক এ বি এম আখতারম্নজ্জামান, কোষাধ্যক্ষ সোহেল মাসুদ হাসান টিটো প্রমুখ।


প্রসঙ্গত, ২০১৬-১৭ মৌসুমের প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে যশোর ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন ও ম্যাগপাই ক্লাব রানার্সআপ, একই মৌসুমে ১ম বিভাগে আসাদ স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন ও ন্যাশনাল স্পোর্টিং ক্লাব রানার্সআপ, ২য় বিভাগ (টায়ার-২) ঝিকরগাছা ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ন ও সীমাšত্ম ক্লাব রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।

অপরদিকে ২০২১-২২ মৌসুমে প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে যশোর ক্রিকেট ক্লাব চ্যাম্পিয়ন ও আর এন রোড ক্রীড়া চক্র রানার্সআপ, ১ম বিভাগে প্রদিপ্ত পথ ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ন ও আর এন রোড বয়েজ রানার্সআপ, ২য় বিভাগ (টায়ার-১) লিগে বেনাপোল ক্রিকেট একাডেমি চ্যাম্পিয়ন ও চৌগাছা ক্রিকেট ক্লাব রানার্সআপ এবং ২য় বিভাগ (টায়ার-২) ক্রিকেট লিগে শতদল ক্লাব চ্যাম্পিয়ন ও বিপনন ক্লাব রানার্সআপ হওয়ার গৌরব অর্জন করে।

উল্লেখ্য ২০১৬-১৭ মৌসুমে সকল বিভাগে জেমকন গ্রুপ এবং ২০২১-২২ মৌসুমে রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যাল পৃষ্ঠপোষকতা করে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram