১৭ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
আওয়ামী লীগ
যশোরের ৯ নেতার আ’লীগের মনোনয়ন ফরম সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে যশোরের ৬টি আসন থেকে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম ক্রয় করেছেন ৯ নেতা। মনোনয়ন ফরম সংগ্রহ করার প্রথম দিনে শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় থেকে মনোনয়ন ফরম কেনেন তারা।

৬টি আসনেই বর্তমান সংসদ সদস্য ও শীর্ষনেতারা এদিন কেউ দলীয় মনোনয়ন ফরম ক্রয় না করলেও রবিবার অধিকাংশ নেতাকমীর্ দলীয় মনোনয়ন ফরম ক্রয় করবেন বলে দলীয় সূত্রে জানাগেছে।

দলীয় মনোনয়ন ফরম ক্রয় করা নেতাকমীর্রা হলেন, যশোর—২ (ঝিকরগাছা—চৌগাছা) আসনের জন্য সাবেক বিদ্যুৎ এবং জ্বালানি প্রতিমন্ত্রী রফিকুল ইসলাম ও তার ছেলে জেলা আওয়ামী লীগের সদস্য মোস্তফা আশিষ ইসলাম। যশোর—৩ সদর আসনের জন্য জেলা আওয়ামী লীগের সদস্য দেলোয়ার হোসেন দিপু। যশোর—৪ (বাঘারপাড়া— অভয়নগর) আসনে জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মুক্তিযোদ্ধা সোলায়মান হোসেন বিশ^াস ও কেন্দ্রীয় আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্যবিষয়ক উপকমিটির সদস্য, সাবেক ছাত্রলীগ নেতা এসএম আলমগীর হাসান রাজীব। যশোর—৫ (মণিরামপুর) আসনে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান নাজমা খানম ও যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও জেলা আওয়ামী লীগের সদস্য হুমায়ন সুলতান সাদাব।

মনোনয়ন সংগ্রহ করা এই নেতৃবৃন্দ নিজ নিজ এলাকায় প্রচার প্রচারণাও চালিয়ে যাচ্ছেন।

এছাড়া দলীয় সূত্রে জানাগেছে, যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার এমপিসহ বর্তমান ৬টি আসনের সংসদ সদস্যরা আজ ও আগামীকাল দলীয় মনোনয়ন ফরম ক্রয় করতে পারেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram