১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
যশোর নির্বাচন অফিস
যশোরের ৬ আসনে ৫১ জনের মনোনয়নপত্র সংগ্রহ

নিজস্ব প্রতিবেদক : আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের অংশগ্রহণের জন্য যশোরের ছয়টি আসন থেকে এখন পর্যন্ত ৫১ জন মনোনয়নপত্র ক্রয় করেছেন ও ৪ জন মনোনয়নপত্র দাখিল করেছেন। আগামীকাল বৃহস্পতিবার মনোনয়ন পত্র দাখিলের শেষ দিন। আজ বুধবার সিনিয়ার জেলা নির্বাচন অফিসার আনিসুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

বুধবার মনোনয়নপত্র ক্রয় করেছেন যশোর—১ (শার্শা) আসন থেকে স্বতন্ত্র প্রার্থী সোহারাব হোসেন এবং মনোনয়নপত্র দাখিল করেছেন এই আসন থেকে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন।

যশোর—২ (চৌগাছা—ঝিকরগাছা) আসন থেকে মনোনয়নপত্র ক্রয় করেছেন স্বতন্ত্র চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা এস এম হাবিবুর রহমান ও বিএনএফের শামছুল হক। মনোনয়নপত্র দাখিল করেছেন বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী আব্দুল আওয়াল।

যশোর—৩ (সদর) আসন থেকে মনোনয়নপত্র ক্রয় করেছেন বাংলাদেশ খেলাফত আন্দোলনের মো. তৌহিদুজ্জামান, জাকের পার্টির মহিদুল ইসলাম ও তৃণমূল বিএনপির কামারুজ্জামান। এ আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন বিকল্প ধারা বাংলাদেশের মারুফ হাসান কাজল।

যশোর—৪ (বাঘারপাড়া—অভয়নগর) আসন থেকে মনোনয়নপত্র ক্রয় করেছেন ইসলামী ঐক্য জোটের মো. ইউনুছ আলী ও বিএনএফের সুকৃতি কুমার মন্ডল। এই আসনে মনোনয়নপত্র দাখিল করেছেন জাকের পার্টির লিটন মোল্যা।

যশোর—৫ (মণিরামপুর) আসনে থেকে মনোনয়নপত্র ক্রয় করেছেন জাতীয় পার্টির এম এ হালিম, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) বিথীকা মল্লিকা, স্বতন্ত্র প্রার্থী কামরুল হাসান বারী ও সুশান্ত কুমার মন্ডল।

যশোর—৬ (কেশবপুর) আসন থেকে মনোনয়নপত্র ক্রয় করেছেন জাতীয় পার্টির জি এম হাসান।

ঘোষিত তফসিল অনুযায়ী, নির্বাচনে মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ তারিখ আজ ৩০ নভেম্বর, বাছাই ১—৪ ডিসেম্বর, রিটার্নিং কর্মকর্তার সিদ্ধান্তের বিরুদ্ধে আপিল ও শুনানি ৬—১৫ ডিসেম্বর এবং ১৭ ডিসেম্বরের মধ্যে মনোনয়নপত্র প্রত্যাহার করা যাবে। প্রতীক বরাদ্দ দেওয়া হবে ১৮ ডিসেম্বর। ভোট গ্রহণ হবে আগামী ৭ জানুয়ারি।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram