২১শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৭ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
চিতলমারী
মোটরসাইকেল থেকে পড়ে প্রাণ ইউপি সদস্যের

চিতলমারী প্রতিনিধি : বাগেরহাটের চিতলমারী উপজেলার চরবানিয়ারী ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য লিপিকা বিশ্বাস (৪৫) চলন্ত মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে নিহত হয়েছেন।

 

বুধবার (২২ নভেম্বর) সকাল সাড়ে ৯ টার দিকে বাগেরহাটে যাওয়ার পথে চিতলমারী—বাগেরহাট মহাসড়কের দেপাড়া আড়ারখাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত লিপিকা বিশ্বাস চরবানীয়ারী উত্তরপাড়া গ্রামের মৃত সুবোধ বিশ্বাসের স্ত্রী। লিপিকা বিশ্বাসের অসিত বিশ্বাস (২৪) নামে একটি ছেলে ও অর্পণা বিশ্বাস (২৭) নামে একটি মেয়ে রয়েছে। চিতলমারী উপজেলা চেয়ারম্যান অশোক কুমার বড়াল তাঁর মৃত্যুর খবর নিশ্চিত করে এ সব তথ্য জানিয়েছেন।

লিপিকা বিশ্বাসকে বহনকারী মোটরসাইকেলের চালক রণজিৎ বিশ্বাস সাংবাদিকদের জানান, এনজিও গণমিলন ফাউন্ডেশনের একটি চেক মামলায় হাজিরা দিতে তারা বাগেরহাট যাচ্ছিলেন।

 

সকাল সাড়ে ৯ টার দিকে দেপাড়া আড়ারখাল নামক স্থানে পেঁৗছালে লিপিকা মোটরসাইকেলের পিছন থেকে পড়ে আহত হন। পরে তাকে বাগেরহাট সদর হাসপাতালে নিলে কর্তব্যরত জরুরী বিভাগের চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram