২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
ফন্টু চাকলাদারকে বিজয়ী করতে জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের আহ্বান
ফন্টু চাকলাদারকে বিজয়ী করতে জেলা আ’লীগ সভাপতি ও সম্পাদকের আহ্বান
27 বার পঠিত

নিজস্ব প্রতিবেদক : যশোর পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের মতবিনিময় সভায় সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুকে বিজয়ী করার আহ্বান জানালেন জেলা আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন ও সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার। গতকাল শুক্রবার সন্ধ্যায় শহরের বকচর হুশতলা এলাকায় এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন বলেন, যশোর শহর আজ সন্ত্রাসী ও কিশোর গ্যাংয়ের শহর হতে চলেছে। তাই এ ক্ষেত্রে আপনারা যদি সঠিক নেতা নির্বাচনে ব্যর্থ হন তাহলে যশোর শহর সন্ত্রাসের অভয়ারণ্যে পরিণত হবে। এখানে সাধারণ মানুষ বসবাস করতে পারবে না। এ কারণে আমরা জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এক হয়েছি যাতে করে আমরা যশের শহরকে সন্ত্রাসী মুক্ত করতে পারি এবং সরকারি সকল অনুদান আপনাদের মাঝে বিতরণ করতে পারি। তাই সদর উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী তরম্নণ শিল্প উদ্যোক্তা, ক্রীড়া সংগঠক ও সমাজসেবী তৌহিদ চাকলাদার ফন্টুকে আপনাদের মাঝে এনেছি। আপনারা কোনো সন্ত্রাসীদের নিয়ে চিšত্মা করবেন না। আপনারা সকলে নির্ভয়ে ভোট কেন্দ্রে যাবেন এবং আমাদের বিশ্বাস আপনারা ফন্টু চাকলাদারকে বিজয়ী করবেন।

মতবিনিময় সভায় প্রধান বক্তা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শাহীন চাকলাদার বলেন, আগামী সদর উপজেলা নির্বাচন খুবই গুরম্নত্বপূর্ণ। তাই এই নির্বাচনে এমন একজন প্রার্থীকে বিজয়ী করতে হবে যে আপনাদের সুখ-দুঃখে পাশে থাকে। কোথা থেকে কে এসে টাকা ছড়াচ্ছে এটা বিবেচনায় নেবেন না। যারা রাজনীতি করে এসে নির্বাচন করছে তাদের উপজেলা নির্বাচনে বিজয়ী করবেন।

তিনি আরোও বলেন, আমার আপনাদের সামনে যে প্রার্থী নিয়ে এসেছি তাদের বিজয়ী করলে আমি এবং জেলা আওয়ামী লীগের সভাপতি আগামী ৫ বছর সেবা দিতে পারবো। মাঝে শহরে কিছু আগাছা-ডালপালা জন্ম নিয়েছে। এ ডালপালা ছেঁটে ফেলা হবে। তাই কোনো চাপ, হুমকি বা ভয়ে বিভ্রাšত্ম হবেন না।

তিনি আরোও বলেন, এ ভোট হবে ইভিএমে। আপনারা ও আপনাদের পরিবারের সকলকে নিয়ে পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করবেন। এ ভোট কারোর কেড়ে নেওয়ার ড়্গমতা নেই। এ ভোট হবে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ।
সভায় নেতৃবৃন্দ চেয়ারম্যান পদপ্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুর সাথে ভাইস চেয়ারম্যান সুলতান মাহমুদ বিপুল ও মহিলা ভাইস চেয়ারম্যান জ্যোৎ¯্না আর মিলিকেও বিজয়ী করার জন্য নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান।

পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি শেখ ইলিয়াসের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপি, জেলা কৃষকলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোশাররফ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট আসাদুজ্জামান আসাদ, সাধারণ সম্পাদক এস এম মাহামুদ হাসান বিপু, জেলা আওয়ামী লীগ সদস্য গোলাম মো¯ত্মফা, রেজাউল ইসলাম, আনোয়ার হোসেন মো¯ত্মাক, মোয়াজ্জেম হোসেন, সামিরম্নল ইসলাম পিয়াস, পৌর ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল আলম মিন্টু, পৌর আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক ইউসুফ শাহীদ, পৌর কাউন্সিলর আলমগীর কবির সুমন, পৌর আওয়ামী লীগের সদস্য সাদেক আলী, সহ-সভাপতি আব্দুল খালেক, যুগ্ম-সম্পাদক শেখ সাদেক আলী, সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান মটু, ওয়ার্ড কৃষকলীগের সভাপতি তৈয়েবুর রহমান, আওয়ামী লীগ নেতা আনোয়ারম্নল ইসলাম, শরিফ মজিবর, সুন্দর আলী, মো. আসাদ, শ্রমিক লীগ নেতা আব্দুল মজিদ, শাহেদ হোসেন জনি, যুবলীগ নেতা ডালিম, আলিফ, ছাত্রলীগ নেতা ফয়সাল অন্তু। অনুষ্ঠান পরিচালনা করে পৌর আওয়ামী লীগের সদস্য সুলতান মাহমুদ পরান।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram