১২ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ফকিরহাটে ছুরি নিয়ে চোরের হামলা, আহত ৪
ফকিরহাটে ছুরি নিয়ে চোরের হামলা, আহত ৪
184 বার পঠিত

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাট উপজেলার কাঠালতলা এলাকায় চুরি করতে এসে নারীসহ ৪জনকে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে চোর। পরে স্থানীয়দের সহযোগিতায় ওই চোরকে আটক করে পুলিশ। আহত ৪জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।


পুলিশ ও স্থানীয়রা জানান, ফকিরহাট সদর ইউনিয়নের কাঠালতলা গ্রামে সোমবার দিবাগত গভীর রাতে মৃত আকবর আলীর স্ত্রী রওশনারা বেগমের বাড়ির টয়লেটের ফাঁকা অংশ থেকে চোর ভেতরে প্রবেশ করে। এসময় বাড়ির লোকজন টের পেয়ে তাকে ধরতে গেলে সে ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

এতে গুরুতর আহত হয়েছেন রওশনারা বেগমের কন্যা সুমি আক্তার (৩৫), সুমির স্বামী আতিকুর রহমান (৪৫), পাশের বাড়ীর ভাড়াটিয়া ইজিবাইক চালক মামুন খান (৪৫) ও অপর ভাড়াটিয়া দিনমুজুর মো. শাহাজাহান (৬০)।


আহতদের প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য ৩জনকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এদের মধ্যে সুমি আক্তার আশংকাজনক বলে চিকিৎসক জানিয়েছেন। ওই চোরকে চিনতে পারায় তাদের ছুরিকাঘাত করে পালিয়ে গেছে বলে এলাকাবাসী জানায়।


এদিকে, মঙ্গলবার সকালে এলাকার একটি চায়ের দোকান থেকে ওই বাড়িতে চুরির অভিযোগে আট্টাকী এলাকার একটি বাড়ির ভাড়াটিয়া ভাংগাড়ি ব্যবসায়ী মাহবুব সেখকে (৩০) স্থানীয়দের সহযোগিতায় আটক করেছে পুলিশ। আটককৃত মাহবুব পিরোজপুর এলাকার মৃত সুরোত আলীর ছেলে।


ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু আলীমুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে একজনকে আটক করা হয়েছে। তবে পরিবারের সদস্যরা আহত হয়ে হাসপাতালে ভর্তি থাকায় ঘর থেকে কোনো জিনিসপত্র ও মালামাল চুরি গেছে কিনা তা জানাতে পারেননি।

ফকিরহাটে দিনদুপুরে বাড়িতে চুরি

ফকিরহাট (বাগেরহাট) প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে বিশিষ্ট ব্যবসায়ী মাহবুবুর রহমানের ভাড়াবাড়িতে চুরির ঘটনা ঘটেছে। ঘটনাটি মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টা থেকে ২টার মধ্যে এ ঘটেছে।


ভুক্তভোগী মাহবুবুর রহমান জানান, দীর্ঘদিন ধরে তিনি ফকিরহাট সদরের শেখ আব্দুল কাদেরের বাড়ির ৪র্থতলা ভবনের ৩য় তলায় ভাড়া থাকেন। ঘটনার দিন ওই ঘরে কেউ না থাকার সুযোগে চোর চক্রের সদস্যরা দরজার কড়া কেটে ভেতরে প্রবেশ করে।

এরপর আলামারি ভেঙ্গে নগদ ১লাখ ৩০ হাজার, ৮ভরি স্বর্ণালংকার ও অন্যান্য জিনিসপত্রসহ প্রায় ৮লাখ টাকার মালামাল চুরি করে নিয়ে গেছে বলে মাহবুবুর রহমান জানান। বিষয়টি মডেল থানা পুলিশকে অবহিত করা হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram