২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
দেশের উন্নয়নে ঐক্যবদ্ধ থাকতে হবে শাহীন চাকলাদার এমপি
দেশের উন্নয়নে ঐক্যবদ্ধ থাকতে হবে : শাহীন চাকলাদার এমপি
305 বার পঠিত


এস আর সাঈদ, কেশবপুর (যশোর) : যশোর-৬ কেশবপুর আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন উন্নয়নের মহাসড়কে। আওয়ামী লীগ সরকারের আমলে যেসব উন্নয়ন হয়েছে তা দৃশ্যমান। উন্নয়নের সরকার মানেই শেখ হাসিনার সরকার। বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যা শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার দেশকে উন্নয়ন ও অগ্রগতির পথে এগিয়ে নিতে কাজ করে যাচ্ছে। দেশের উন্নয়নে সকলকে ঐক্যবদ্ধ থাকতে হবে।

তিনি আরো বলেন, বিদ্যুৎ শতভাগ করা হয়েছে। বাংলাদেশের মানুষ শান্তি ও স্বস্তিতে আছেন। ইতোমধ্যে বাংলাদেশ শিক্ষা, স্বাস্থ্য, কৃষি, তথ্যপ্রযুক্তি, নারীর ক্ষমতায়নসহ বিভিন্ন খাতে বিশ্বব্যাপি উন্নয়নের রোল মডেল হিসেবে বিবেচিত হচ্ছে। বাংলাদেশ আজ সর্বক্ষেত্রে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এ ধারা অব্যাহত থাকলে বাংলাদেশ ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ দেশে পরিণত হবে। তাই আগামী নির্বাচনেও আওয়ামী লীগকে বিজয়ী করে জননেত্রী শেখ হাসিনাকে ক্ষমতায় আনতে হবে।

কেশবপুর উপজেলার সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে আঢ়ুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় সম্মুখে শুক্রবার সন্ধ্যায় এক উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সুফলাকাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সাবেক চেয়ারম্যান আব্দুস সামাদ মাস্টারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া মনির পরিচালনায় অনুষ্ঠিত উঠোন বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি এস এম রুহুল আমিন, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম ও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার হুসাইন মোহাম্মদ ইসলাম। আরো বক্তব্য রাখেন সুফলাকাটি ইউপি চেয়ারম্যান এস এম মনজুর রহমান, সাউথ বেঙ্গল কলেজের অধ্যক্ষ মাহবুবুর রহমান দিপু, সাবেক ইউপি সদস্য শেফালী বেগম প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, সদস্য রেজাউল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সহদপ্তর সম্পাদক মনোজ তরফদার, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দীন, উপজেলা যুবলীগের যুগ্ম-আহ্বায়ক আবু সাঈদ লাভলু, উপজেলা ছাত্রলীগ নেতা মুন্নাফ হোসেন মুন্না, পৌর ছাত্রলীগ নেতা মাসুদুর রহমান প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram