২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
তিন স্থানে তিন জন নিহত

সমাজের কথা ডেস্ক : যশোরের মণিরামপুর, সাতক্ষীরার পাটকেলঘাটা ও ঝিনাইদহের মহেশপুুরে পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত ও দু’জন আহত হয়েছেন।

রোববার এ দুর্ঘটনাগুলো ঘটে। যশোরের মণিরামপুর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মোবাশ্বের হোসেন (৩৫) নামের যুবক নিহত এবং জাকির হোসেন (৪৫) নামের অপর একজন আহত হয়েছেন। পাটকেলঘাটায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুর্ঘটনার শিকার হয়ে মরিয়াম খাতুন (৩০) নামের এক কর্মজীবী নারী নিহত হয়েছেন। এ সময় তার স্বামী আল আমিন (৩২) আহত হন। আর মহেশপুরে আলমসাধু ও পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ইউনিলিভার কোম্পানির এস আর প্রহ্লাদ মালি (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন।

নিজস্ব প্রতিবেদক, মণিরামপুর থেকে জানান, মণিরামপুর ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল আরোহী মোবাশ্বের হোসেন (৩৫) নামের যুবক নিহত এবং জাকির হোসেন (৪৫) নামের অপর একজন আহত হয়েছেন। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে যশোর—চুকনগর সড়কের লাউড়ী রাস্তা মোড় নামক স্থানে এ ঘটনা ঘটে। নিহত মোবাশ্বের হোসেন কেশবপুর উপজেলার মূলগ্রামের হযরত বাসিয়ারে ছেলে এবং আহত জাকির হোসেন একই গ্রামের নুর ইসলামের ছেলে। বিষয়টি নিশ্চিত করেছেন মণিরামপুর হাসপাতালের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক ডা. সাবিয়া মুস্তাকিন এবং মণিরামপুর থানার অফিসার ইনচার্জ এবি এম মেহেদী মাসুদ।

পুলিশ ও প্রত্যক্ষদশীর্ জানান, যশোরমুখী ট্রাক (যশোর—চ—১১—১৬০১) লাউড়ী রাস্তা মোড়ে পেঁৗছালে বিপরীত দিক থেকে আসা মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় মোটর সাইকেল আরোহী মোবাশ্বের হোসেন ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ঘটনাস্থলে নিহত এবং জাকির হোসের গুরুতর আহত হন। আহত জাকির হোসেনকে মণিরামপুর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। স্থানীয়দের সহযোগিতায় ঘাতক ট্রাকটি পুলিশ ঘটনাস্থলে আটক করতে সক্ষম হয়েছে।

পাটকেলঘাটা প্রতিনিধি জানান, পাটকেলঘাটায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে দুর্ঘটনার শিকার হয়ে মরিয়াম খাতুন (৩০) নামের এক কর্মজীবী নারী নিহত হয়েছেন। এ সময় তার স্বামী আল আমিন (৩২) আহত হন। রোববার সকাল সাড়ে ৯টার দিকে খুলনা—সাতক্ষীরা মহাসড়কের বিনেরপোতা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মারিয়াম পাটকেলঘাটার মনোহরপুর গ্রামের বাসিন্দা ও আল আমিনের স্ত্রী।

প্রত্যক্ষদর্শী জানান, নিহত মরিয়াম খাতুন সাতক্ষীরা কারিগরি শিক্ষা অধিদপ্তরের অফিস সহায়ক হিসেবে কর্মরত ছিলেন। তার স্বামী একটি বেসরকারি সংস্থার উপজেলা ব্যবস্থাপক হিসেবে কর্মরত রয়েছেন। রোবাবর সকালে স্বামী—স্ত্রী দুইজন মোটরসাইকেলে সাতক্ষীরার দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে বিনেরপোতা নামকস্থানে মোটরসাইকেল পিছলে গেলে তারা দুইজন সড়কের উপরে ছিটকে পড়েন। এ সময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মরিয়াম মারা যান। স্বামী আল আমিনকে সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মহিদুল ইসলাম জানান, তিনি ঘটনাটি শুনেছেন। দুর্ঘটনার পর পরই মরদেহ নিহতের বাড়িতে নিয়ে গেছেন। বিষয়টি সম্পর্কে তিনি খোঁজখবর নিচ্ছেন বলেও জানান।

মহেশপুর (ঝিনাইদহ) প্রতিনিধি জানান, ঝিনাইদহের মহেশপুরে আলমসাধু ও পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ইউনিলিভার কোম্পানির এস আর প্রহ্লাদ মালি (২৮) নামের এক যুবক নিহত হয়েছেন। নিহত প্রহ্লাদ মালি ঝিনাইদহের কালিগঞ্জ উপজেলার ধুদরাজপুর গ্রামের বাবু মালির ছেলে।

ঘটনাটি ঘটেছে গতকাল রোববার রাত ৮টার দিকে মহেশপুর উপজেলার মহেশপুর—যাদবপুর সড়কের গয়েশপুর নামক স্থানে। পুলিশ নিহত প্রহ্লাদ মালির লাশ উদ্ধার করেছে।

থানা ও এলাকাবাসী সূত্রে জানাগেছে, রোববার রাত ৮টার দিকে যাদবপুর বাজারে ইউনিলিভার কোম্পানির পণ্য সরবরাহ করে মহেশপুরে আসার পথে গয়েশপুর নামক স্থানে পেঁৗছালে বিপরীত দিক থেকে আসা পাওয়ার টিলারের সাথে মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে।

যাদবপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. সালাউদ্দীন আহাম্মেদ জানান, গয়েশপুর মোড়ে আলমসাধু ও পাওয়ার টিলারের মুখোমুখি সংঘর্ষে প্রহ্লাদ মালি নামের একজন ঘটনাস্থলে মারা গেছেন।

মহেশপুর থানার সেকেন্ড অফিসার এস আই হাবিবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, নিহত প্রহ্লাদের লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার ঝিনাইদহ মর্গে প্রেরণ করা হবে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram