২রা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ১৯শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ছেলের নাস্তা নিয়ে বাড়ি ফিরে দেখেন ঝুলন্ত মরদেহ
61 বার পঠিত

অভয়নগর (যশোর) প্রতিনিধি : যশোরের অভয়নগরে ইমরান হোসেন (৩০) নামে এক যুবকের গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার বুইকারা গ্রামে (নওয়াপাড়া পৌরসভার ৫নং ওয়ার্ড) নিজ বাড়ির বসতঘর থেকে মরদেহ উদ্ধার করা হয়।

ইমরান হোসেন বুইকারা গ্রামের শওকত হোসেনের ছেলে। তিনি এক সময় ট্রাকের চালক ছিলেন।

নিহতের বাবা শওকত হোসেন বলেন, ‘আমার ছেলে এক সময় ট্রাকের চালক ছিল। ৫—৬ বছর আগে এক দুর্ঘটনায় সে মাথায় আঘাপ্রাপ্ত হয়ে অসুস্থ হয়ে পড়ে। তারপর থেকে তার মাথায় সমস্যা সৃষ্টি হয়। ঘটনার দিন মঙ্গলবার সকাল ৯টার দিকে তাকে ঘরের ভেতরে বসিয়ে আমি নাস্তা আনতে বেরিয়ে যাই। নাস্তা নিয়ে বাড়ি ফিরে দেখি বসতঘরের ডাবার সঙ্গে গলায় ওড়না পেঁচানো অবস্থায় তার মরদেহ ঝুলছে। মরদেহ নামিয়ে অভয়নগর থানা পুলিশকে খবর দেওয়া হয়। কি কারণে সে আত্মহত্যা করেছে তা আমি জানিনা।’

এ ব্যাপারে নওয়াপাড়া পৌরসভার ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মিজানুর রহমান মোল্যা জানান, ইমরান হোসেনের মাথায় সমস্যা ছিল। সমস্যার কারণে স্ত্রী—সন্তান তাকে ফেলে রেখে চলে যায়। ঘরের ডাবার সঙ্গে ওড়না পেঁচিয়ে সে আত্মহত্যা করেছে বলে মনে হয়েছে।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ বি এম মেহেদী মাসুদ জানান, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram