২০শে জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
চিতলমারীতে অবৈধভাবে সার বিক্রি করায় জরিমানা
165 বার পঠিত


চিতলমারী প্রতিনিধি :
বাগেরহাটের চিতলমারীতে অবৈধভাবে রাসয়নিক সার বিক্রি করায় এক প্রতিষ্ঠানকে ভ্রাম্যমান আদালত জরিমানা করেছে। সোমবার বিকেল সাড়ে ৩ টায় অভিযান চালিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইয়েদা ফয়জুন্নেছা এ অর্থদÐাদেশ দেন। এ সময় একটি মামলার মাধ্যমে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। সেই সাথে দোষী ব্যক্তিকে সরকারি আদেশ মানার জন্য নির্দেশ দেওয়া হয়েছে। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় চিতলমারী উপ-সহকারী কৃষি কর্মকর্তা শংকর মজুমদার ও সরোজ কুমার বাগচী উপস্থিত ছিলেন।
উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইয়েদা ফয়জুন্নেছা জানান, সরকারি নির্দেশ অমান্য করে বিনা লাইসেন্সে রাসয়নিক সার বিক্রি করায় মোবাইল কোর্টের অভিযান পরিচালনা করা হয়। এ সময় মোবাইল কোর্টের মাধ্যমে কৃষি বিপনন আইন-২০১৮ সালের ১৯ ধারা মোতাবেক চিতলমারী সদর ইউনিয়নের সাবোখালী গ্রামের মেসার্স মহুয়া এন্টারপ্রাইজের মালিক মৃত্যুঞ্জয় বিশ্বাসের কাছ থেকে ৫ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram