১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
চরমপন্থিসহ ৩জনের রিমান্ড মঞ্জুর

নিজস্ব প্রতিবেদক : বিস্ফোরক ও ইয়াবার আলাদা মামলায় এক চরমপন্থিসহ তিনজনের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত। আসামিরা হলেন অভয়নগরের ডহর মষিয়াহাটী গ্রামের অখিল বিশ্বাসের ছেলে অমিতাভ বিশ্বাস ও বেনাপোলের কলেজপাড়ার আলমগীর ভূঁইয়ার ছেলে রাজিব ভূঁইয়া এবং গয়ড়া গ্রামের আলতাব মোল্যার ছেলে আশানুর মোল্যা।

বুধবার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট গোলাম কিবরিয়া ও জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ আলাদা রিমান্ড আবেদনের শুনানি শেষে এ আদেশ দিয়েছেন।

মামলার অভিযোগে জানা গেছে, গত ৫ ডিসেম্বর রাতে যশোরের ডিবি পুলিশ মণিরামপুরের কুলটিয়া গ্রামে অভিযান চালিয়ে অমিতাভকে আটক ও তার স্বীকারোক্তিতে বোমা তৈরীর তিন কেজি বিস্ফোরক দ্রব্য উদ্ধার করা হয়। এ ঘটনায় ডিবির এসআই মফিজুল ইসলাম বাদী হয়ে অতিতাভসহ ৬ জনের নাম উল্লেখ করে বিস্ফোরক আইনে মণিরামপুর থানায় মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবির এসআই আমিরুল ইসলাম আটক অমিতাভের ৩ দিনের রিমান্ড চেয়ে আদালতে আবেদন করেন। গতকাল রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক দু’দিনের রিমান্ড মঞ্জুর করেন।

অপরদিকে, গত ১১ ডিসেম্বর যশোরের ডিবি পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে সদরের হাশিমপুর বাজারে অবস্থান নেয়। এসময় সৌদিয়া পরিবহন বাজারে থামলে দুইজন যাত্রী নামে। পুলিশ তখন বাসের যাত্রী আশানুর ও রাজিবকে আটক করে তাদের কাছ থেকে ৫ হাজার পিচ ইয়াবা ট্যবলেট উদ্ধার করে। এ ঘটনায় ডিবির এসআই কাজী আব্দুল মান্নান বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে মাদক নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলার তদন্তকারী কর্মকর্তা আটক দু’জনের ৫ দিন করে রিমান্ডের আবেদন করেন। গতকাল রিমান্ড আবেদনের শুনানি শেষে বিচারক প্রত্যেকের দু’দিন করে রিমান্ড মঞ্জুর করেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram