১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
খুলনার ৬টি আসনে নৌকা পেলেন যারা

খুলনা প্রতিনিধি: আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে খুলনার ৬টি আসনের তিনটিতে বর্তমান এমপি ও তিনটিতে নতুন প্রার্থীর হাতে নৌকা তুলে দেয়া হয়েছে। রোববার বিকেলে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মনোনয়ন পাওয়া প্রার্থীদের নাম ঘোষণা করেন।

দলীয় মনোনয়নপ্রাপ্তরা হলেন খুলনার দাকোপ ও বটিয়াঘাটা নিয়ে গঠিত খুলনা—১ আসনে সাবেক সংসদ সদস্য ননী গোপাল মন্ডল, খুলনা সদর ও সোনাডাঙ্গা থানা নিয়ে গঠিত খুলনা—২ আসনে বর্তমান এমপি, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভ্রাতুস্পুত্র সেখ সালাউদ্দিন জুয়েল, খালিশপুর ও দৌলতপুর থানা নিয়ে গঠিত খুলনা—৩ আসনে আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, রূপসা, তেরখাদা ও দিঘলিয়া উপজেলা নিয়ে গঠিত খুলনা—৪ আসনে বর্তমান এমপি ও তারকা ফুটবলার আব্দুস সালাম মূর্শেদী, ডুমুরিয়া—ফুলতলা উপজেলা নিয়ে গঠিত খুলনা—৫ আসনে বর্তমান এমপি ও সাবেক মন্ত্রী নারায়ন চন্দ্র চন্দ, কয়রা ও পাইকগাছা নিয়ে গঠিত খুলনা—৬ আসনে শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক শেখ রাশেদুল ইসলাম রাসেল।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram