২৭শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৪ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ক্রিকেট লিগ : রিপন অটোস চ্যাম্পিয়ন

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড দ্বিতীয় বিভাগ (টায়ার—২) ক্রিকেট লিগের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার যশোর শামস্—উল—হুদা স্টেডিয়ামে খেলা শেষে এ পুরস্কার বিতরণ করা হয়।
সমাপনী দিনের দুটি ম্যাচে জয় পেয়েছে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ও রিপন অটোস। রান রেট—এ এগিয়ে থাকায় রিপন অটোস চ্যাম্পিয়ন ও ঝিকরগাছা ক্রিকেট একাডেমিকে রানার্স আপ ঘোষণা করা হয়।

<<আরও পড়তে পারেন>> বোমা ফাটালেন মুশফিকুর রহিম

দিনের প্রথম ম্যাচে ঝিকরগাছা ক্রিকেট একাডেমির বিপক্ষে মাঠে নামে উষা স্পোর্টিং ক্লাব। এ খেলায় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। নির্ধারিত ২৫ ওভারের মধ্যে ২৩ ওভারে সবকটি উইকেট হারিয়ে ১৮৮ রান সংগ্রহ করে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি।

ব্যাট হাতে মেহেদী হাসান ৮ টি চার ও ১ টি ছয়ে ৬০ রান করেন। রাহাত ইমন ৫ টি চার ও ১ টি ছয়ে ৩২ রান করেন। তাফিমুল ইসলাম ৩ টি চারে ২১ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৩৯ রান।
বল হাতে উষা স্পোর্টিং ক্লাবের মিথুন কুমার একাই ৫টি উইকেট শিকার করেন। এছাড়া জাহির রহমান ২টি এবং রুবেল হোসেন ও ফয়সাল ১টি করে উইকেট নেন।

জবাবে ১৮৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২১ ওভার ৩ বলে সবকটি উইকেট হারিয়ে ১৫০ রান সংগ্রহ করে উষা স্পোর্টিং ক্লাব। ফলে ৩৮ রানে জয় পেয়েছে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি।

ব্যাট হাতে শুভ ঘোষ ৩টি চার ও ২টি ছয়ে ৫২ রান করেন। সজিব রায়হান ৪ টি চারে ২২ রান করেন। মিথুন কুমার ৩ টি চারে ১৭ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৪ রান।

বল হাতে ঝিকরগাছা একাডেমির মেহিদি হাসান ৩টি, সুজন ২টি এবং মতিউর রহমান ও রাহাত ইমন ১টি করে উইকেট নেন।
এদিকে দ্বিতীয় ম্যাচে রিপন অটোস’র বিপক্ষে মাঠে নামে ইয়াং আর এন রোড। নির্ধারিত ২৫ ওভারে ৭টি উইকেট হারিয়ে ১৮৮ রান সংগ্রহ করে। ব্যাট হাতে নাদিম হোসেন ৬ টি চারে ৬১ রান করেন। শিমুল হোসেন ৩ টি চারে ৫৭ রান করেন। কামরুজ্জামান ৩ টি চারে ২৭ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৩৩ রান।

বল হাতে ইয়াং আর এন রোডের রিয়াদ ৩ টি, সিয়াম ২ টি এবং রিয়াজুল ইসলাম ১ টি করে উইকেট নেন।
জবাবে ১৮৯ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ইয়াং আর এন রোড ২৫ ওভারের মধ্যে ২৪ ওভার ৫ বলে সবকটি উইকেট হারিয়ে ১৬৭ রান করেন। ফলে রিপন অটোস ২১ রানের জয় পেয়েছে।

ব্যাট হাতে ইয়াং আর এন রোডের রিয়াদ ৪ টি চারে ৪৮ রান করেন। আবু বক্কর ১ টি চার ও ২ টি ছয়ে ২৩ রান করেন। মাসুদ রানা ১ টি ছয়ে ১৫ রান করেন। ইব্রাহিম মোল্লা ২ টি ছয়ে ১৪ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৫ রান। বল হাতে রিপন অটোসের শিমুল হোসেন ৪টি, আবিদ হোসেন শাওন ৩ টি এবং মাহফুজুর রহমান ১ টি করে উইকেট নেন।

খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ইয়াকুব কবির, জেলা ক্রীড়া সংস্থা ২য় বিভাগ ক্রিকেট লিগের সম্পাদক শিমুল বিশ্বাস শিমু, জেলা ক্রীড়া সংস্থার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এম এ আকসাদ সিদ্দিকী শৈবাল, জেলা ক্রীড়া সংস্থা বাস্কেটবল পরিষদের সম্পাদক রায়হান সিদ্দিকী প্রবাল, ২য় বিভাগ ক্রিকেট লীগ ফিকচার কমিটির আহবায়ক এহসানুল হক সুমন, জেলা ক্রীড়া সংস্থার সদস্য খায়রুজ্জামান বাবু প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন শামসুদ্দিন শাহাজি নন্টু।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram