৪ঠা মে ২০২৪ খ্রিস্টাব্দ, ২১শে বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ক্রিকেট লিগ : ঝিকরগাছার জয়লাভ

নিজস্ব প্রতিবেদক: যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড দ্বিতীয় বিভাগ (টায়ার—২) ক্রিকেট লিগে সোমবারের খেলায় জয় পেয়েছে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। যশোর শামস্—উল—হুদা স্টেডিয়ামে এ খেলা অনুষ্ঠিত হয়।

এ খেলায় মুখোমুখি হয় আর এন রোড ব্রাদার্স ও ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। খেলায় টসে জিতে বাটিংয়ের সিদ্ধান্ত নেয় আর এন রোড ব্রাদার্স। নির্ধারিত ২৫ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৯৭ রান করে। ব্যাট হাতে আর এন রোড ব্রাদার্সের সজিব হোসেন ৯ টি চার ও ২ টি ছয়ের মারে ৭৫ রান করেন। ইজাজ আহমেদ ৫ টি চার ও ১ টি ছয়ের মারে ৩৪ রান করেন। ইয়ামিন ২ টি চারের মারে ২৪ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৬ রান।

<<আরও পড়তে পারেন>> হাসপাতালে নিবিড় পর্যবেক্ষণে ক্রিকেটার মুস্তাফিজ

বল হাতে ঝিকরগাছা ক্রিকেট একাডেমির সুমন ৩ টি এবং রিয়াদ মাহমুদ ও ওবায়দুল ইসলাম ২ টি করে উইকেট নেন।

জবাবে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি ব্যাট করতে নেমে ২৫ ওভারের মধ্যে ২৪ ওভার ২ বলে ৩ টি উইকেট হারিয়ে ২০৩ রান করে। ফলে ৭ উইকেটে জয় পায় ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। ব্যাট হাতে ঝিকরগাছা ক্রিকেট একাডেমির ওবায়দুল ইসলাম ৯ টি চার ও ৩ টি ছয়ে ৯০ রান করেন। তাফিমুল ইসলাম ৩ টি চারসহ ৪০ রান করেন। ফারহান মুহিব ১ টি চার ও ১ টি ছয়ের মারে ২০ রান করেন। রিয়াদ আহমেদ ১ টি চারের মারে ১৮ রান করেন। মতিউর রহমান ২ টি চার ও ১ টি ছয়ের মারে ১৫ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২০ রান।

আর এন রোড ব্রাদার্সের হাসিবুর রহমান ও মিনারুল ইসলাম ১ টি করে উইকেট নেন।

এদিকে গত শুক্রবার ও শনিবার বৃষ্টির কারণে যে ৪ টি ম্যাচ স্থগিত ছিল, সে ম্যাচ ৪ টি মঙ্গলবার ও বুধবারে হবে বলে জানিয়েছে ২য় বিভাগ ক্রিকেট লিগ যশোর জেলা ক্রীড়া সংস্থার সম্পাদক শিমুল বিশ্বাস শিমু।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram