১৮ই মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
ক্রিকেট লিগ : জয় পেয়েছে উষা ও ঝিকরগাছা

সমাজের কথা ডেস্ক : রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড দ্বিতীয় বিভাগ ক্রিকেট লিগ টায়ার ২ এর দুইটি ম্যাচ মঙ্গলবার সকাল ৯ টার সময় ও দুপুর ১ টার সময় অনুষ্ঠিত হয়। প্রথম ম্যাচে কপোতক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদের বিপক্ষে জয় পেয়েছে উষা স্পোর্টিং ক্লাব এবং দ্বিতীয় ম্যাচে ইয়াং আর এন রোডের বিপক্ষে বড় জয় পেয়েছে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি।

সকাল ৯ টায় প্রথম ম্যাচে টস জিতে কপোতক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৭ টি উইকেট হারিয়ে ১৪৮ রান করে কপোতক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ। দলীয় খাতায় ৩৯ রান আসে অতিরিক্ত থেকে।

<<আরও পড়তে পারেন>> যশোর এমএম কলেজে ক্রীড়া প্রতিযোগিতা উদ্বোধন

দলের পক্ষে আশরাফুল কবির ৪ টি চারের মারে সর্বোচ্চ ৩৯ রান করেন। এছাড়া নাবিল আহমেদ ২ টি চার ও ১ টি ছয়ে ৩৫ রান করে অপরাজিত এবং সাইফ আহমেদ ৪ টি চারের মারে ২৯ রান করে।

বল হাতে উষা স্পোর্টিং ক্লাবের মাঝারুল ইসলাম একাই ৬ টি উইকেট শিকার করেন এবং রুবেল হোসেন ১ টি উইকেট নেন।

ব্যাট হাতে উষা স্পোর্টিং ক্লাব ২৪.৫ বলে ১ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে। মিথুন কুমার ৩ টি চার ও ১ টি ছয়ে ৩৬ রান করেন। সোহানুর রহমান ৩ টি চারে ৩১ রান করেন এবং সজিব হোসেন ৩ টি চারে ২০ রান করেন। দলীয় খাতায় ৩৭ রান আসে অতিরিক্ত থেকে।

কপোতক্ষ ক্রীড়া ও সাংস্কৃতিক সংসদ ক্লাবের বল হাতে রাশিদুল ইসলাম ৩ টি ইমরান মাহমুদ ২ টি এবং নাবিল আহমেদ ও জোতি শিকদার ১ টি করে উইকেট নেন।

মঙ্গলবার দুপুর ১ টায় দ্বিতীয় ম্যাচে টসে জিতে ব্যাটিং এর সিদ্ধান্ত নেয় ইয়াং আর এন রোড। ব্যাটিং করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৯ টি উইকেট হারিয়ে ১৫৫ রান করে ইয়াং আর এন রোড। দলীয় খাতায় ৩৯ রান আসে অতিরিক্ত থেকে।

দলের পক্ষে রিয়াদ ৫ টি চার ও ১ টি ছয়ে ৪৪ রান করেন এবং ইব্রাহিম মোল্লা ৪ টি চার ও ১ টি ছয়ে ৩০ রান করেন।

বল হাতে ঝিকরগাছা ক্রিকেট একাডেমির মতিউর রহমান ৪ টি, জাহিদুল ইসলাম ২ টি ও ওবায়দুল ইসলাম ও সুজন ১ টি করে উইকেট নেন।

ব্যাট হাতে ১৯ ওভারে ৮ টি উইকেট হাতে রেখে বড় জয় নিশ্চিত করে ঝিকরগাছা ক্রিকেট একাডেমি। ১০ টি চার ও ১ টি ছয়ে মাত্র ৪২ টি বল খেলে ৬৫ রান করেন ওবায়দুল ইসলাম।

জাহিদুল ইসলাম ৫ টি চারের মারে ৩৪ রান করেন এবং মাহাদি হাসান ২ টি চারের মারে ২২ রান করেন। দলীয় খাতায় ২৭ রান আসে অতিরিক্ত থেকে।

বল হাতে ইয়াং আর এন রোডের আবদুল্লাহ সরদার ২ টি উইকেট নেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram