২৮শে এপ্রিল ২০২৪ খ্রিস্টাব্দ, ১৫ই বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ
ক্রিকেট লিগ : উষা স্পোর্টিং ক্লাব ও ইয়াং আরএন রোড জয়ী

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা ক্রীড়া সংস্থা আয়োজিত রেডিয়েন্ট ফার্মাসিউটিক্যালস লিমিটেড দ্বিতীয় বিভাগ (টায়ার—২) ক্রিকেট লিগে মঙ্গলবারের দুটি খেলায় জয় পেয়েছে উষা স্পোর্টিং ক্লাব ও ইয়াং আরএন রোড। মঙ্গলবার যশোর শামস্—উল—হুদা স্টেডিয়ামে খেলা দুটি অনুষ্ঠিত হয়।

দিনের প্রথম খেলায় মুখোমুখি হয় উষা স্পোর্টিং ক্লাব ও মধুমিতা ক্রীড়া চক্র। এ ম্যাচে ৯০ রানের বড় জয় পেয়েছে উষা স্পোর্টিং ক্লাব।
খেলায় টস হেরে ব্যাট করতে নামে উষা স্পোর্টিং ক্লাব। নির্ধারিত ২৫ ওভারে ৬ উইকেট হারিয়ে তারা ১৯৭ রান সংগ্রহ করে। ব্যাট হাতে উষা স্পোর্টিং ক্লাবের সজিব হোসেন ৬টি চার ও ৩টি ছয়ের মারে ৬৫ রান করেন।

মাজহারুল ইসলাম ৩টি চার ও ১টি ছয়ের মারে ৫০ রান করেন। মিথুন কুমার ৩টি চারের মারে ২১ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৩২ রান। বল হাতে মধুমিতা ক্রীড়া চক্রের রুবেল হোসেন ও রাজ অধিকারী ২টি করে উইকেট নেন।

জবাবে মধুমিতা ক্রীড়া চক্র ব্যাট করতে নেমে নির্ধারিত ২৫ ওভারে ৯ টি উইকেট হারিয়ে ১০৭ রান সংগ্রহ করে। ফলে ৯০ রানের বড় জয় পেয়েছে উষা স্পোর্টিং ক্লাব। মধুমিতা ক্রীড়া চক্রের ব্যাট হাতে রুবেল হোসেন ৪টি চার ও ১টি ছয়ের মারে ৩০ রান করেন। এছাড়া অর্ণব বিশ্বাস ১২, তামিম হাসান ১০ রান ও সীমান্ত বিশ্বাস ১০ রান করেন।

অতিরিক্ত থেকে আসে ৩৪ রান। বল হাতে উষা স্পোর্টিং ক্লাবের মাঝহারুল ইসলাম ৩ টি, রায়হান ২ টি এবং রুবেল হোসেন, সজিব হোসেন ও শাওন পারভেজ ১টি করে উইকেট নেন।

এদিকে দ্বিতীয় ম্যাচে ইয়াং আরএন রোড’র বিরুদ্ধে মাঠে নামে থ্রী ব্রাদার্স যুব সংঘ। এ ম্যাচে ২ উইকেটে জয়লাভ করে ইয়াং আর এন রোড। এ খেলায় টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয় থ্রী ব্রাদার্স যুব সংঘ। নির্ধারিত ২৫ ওভারের মধ্যে ২৩ ওভার ৪ বলে সবকটি উইকেট হারিয়ে তারা ১৩৭ রান সংগ্রহ করে থ্রী ব্রাদার্স যুব সংঘ। ব্যাট হাতে অরণ্য কুমার ৮ টি চারের মারে ৪০ রান করেন।

মাহমুদুল মাহিন ৪ টি চার ও ১ টি ছয়ের মারে ২৭ রান করেন। অর্পণ ব্যানার্জি ১২ রান করেন। অতিরিক্ত থেকে আসে ২৬ রান। বল হাতে ইয়াং আর এন রোডের আব্দুল্লাহ সরদার ৫টি, শরিফুল ইসলাম ২টি এবং আবু বক্কর ও মাসুদ রানা ১টি করে উইকেট নেন।

১৩৮ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ২৪ ওভার ২ বলে ২টি উইকেট হাতে রেখে ১৪১ রান করে জয় পেয়েছে ইয়াং আর এন রোড। ব্যাট হাতে ইয়াং আর এন রোডের সানি ৪ টি চার ও ১ টি ছয়ের মারে ৩৫ রান করেন। রিয়াদ ২ টি চার ও ১ টি ছয়ের মারে ১৮ রান করেন। আব্দুল্লাহ সরদার ১ টি চারের মারে ১৩ রান করেন। অতিরিক্ত থেকে আসে ৩৪ রান।

বল হাতে থ্রী ব্রাদার্স যুব সংঘের অর্পণ ব্যানার্জি ও জুবায়ের রহমান ২টি করে এবং মাহমুদুল মাহিন, ফয়সাল মাহমুদ, মাহফুজুর রহমান ও অরণ্য কুমার ১টি করে উইকেট নেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram