২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
উন্নয়নের শেষ ঠিকানা শেখ হাসিনা এমপি শাহীন চাকলাদার
উন্নয়নের শেষ ঠিকানা শেখ হাসিনা : এমপি শাহীন চাকলাদার


এস আর সাঈদ, কেশবপুর (যশোর) : যশোর-৬ আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, দেশের অনুন্নত এলাকা আজ উন্নত শুধুমাত্র বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার জন্যে। তাঁর নেতৃত্বে দেশের প্রত্যেকটি অঞ্চল অন্ধকার থেকে আলোর মুখ দেখেছে।

শেখ হাসিনা দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছেন। তাঁর বলিষ্ঠ নেতৃত্বেই দেশ আজ ব্যাপক উন্নত হচ্ছে। তাই উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকাকে ভোট দিয়ে আবারও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিজয়ী করতে হবে। কারণ নৌকার বিকল্প আর কিছুতেই পাওয়া যাবে না। উন্নয়ন মানেই নৌকা, নৌকা মানেই উন্নয়ন। তাই দেশের উন্নয়ন অব্যাহত রাখতে শেখ হাসিনাই শেষ ঠিকানা।


গতকাল বিকেলে কেশবপুর উপজেলার মজিদপুর ইউনিয়নের দেউলী গ্রামের পশ্চিমপাড়ার শফিকুল ইসলাম সানার বাড়িতে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।


এমপি শাহীন চাকলাদার আরো বলেন, বিএনপি আবারও বাঁকা পথে ক্ষমতায় যেতে চেষ্টা চালাচ্ছে। কিন্তু বিএনপির সেই স্বপ্ন কখনও বাস্তবায়ন হবে না। তাই দেশের এবং জনগণের শান্তির জন্য আবারও আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে আগামী সংসদ নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দিতে হবে।


তিনি বলেন, করোনাকালীন সময় বিশ্বে শোচনীয় অবস্থা ছিল। অনেক উন্নত দেশও করোনা মোকাবেলায় ব্যর্থ হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেতৃত্ব ও সঠিক সময়ে সবাইকে করোনার ভ্যাকসিন দেওয়ায় ভয়াবহতা থেকে বাংলাদেশের মানুষ রক্ষা পেয়েছে। আওয়ামী লীগ কখনো বিএনপির মতো প্রতিহিংসার রাজনীতি করে না। এদেশের সব জনগণকেই প্রধানমন্ত্রী বিনামূল্যে ভ্যাকসিন দিয়েছেন।


তিনি বলেন, শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ সামনের দিকে অগ্রসর হচ্ছে। বাংলাদেশ যখন বিশ্বের ৩৫তম বৃহৎ অর্থনীতির দেশ। ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামায়াত দেশকে পেছনের দিকে নেওয়ার জন্য নানামুখী ষড়যন্ত্র করছে। এই ষড়যন্ত্র প্রতিহত করতে জনগণকে সচেতন হতে হবে।


মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মশিয়ার রহমান পিরোর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক গাজী গোলাম সারোয়ারের পরিচালনায় অনুষ্ঠিত উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌরসভার মেয়র রফিকুল ইসলাম, যশোর জেলা আওয়ামী লীগের সদস্য সাবেক ইউপি চেয়ারম্যান মশিয়ার রহমান সাগর, জেলা নেতা রেজাউল ইসলাম, কেশবপুর উপজেলা আওয়ামী

লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, আইন বিষয়ক সম্পাদক ব্যারিস্টার হুসাইন মোহাম্মদ ইসলাম, সহ দপ্তর সম্পাদক মনোজ তরফদার, তথ্য ও গবেষণা সম্পাদক সিদ্দিকুর রহমান, উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল হালিম, সাগরদাঁড়ি ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল আলিম, সাতবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা জিএম

মিজানুর রহমান মিল্টন, মজিদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক রামপ্রসাদ দেবনাথ, মজিদপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইউপি সদস্য জিয়াউর রহমান জিয়া, প্রচার সম্পাদক রফিকুল ইসলাম উজ্জ্বল, ইউপি সদস্য মনিরুজ্জামান মনি, যুবলীগ নেতা আশরাফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ নেতা মুন্নাফ হোসেন মুন্না, সাবেক ইউপি সদস্য আবদুল আহাদ, শামীমা সুলতানা শিমু প্রমূখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram