২৩শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৯ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
স্বরাষ্ট্রমন্ত্রী
স্বরাষ্ট্রমন্ত্রী যশোরে আসছেন
392 বার পঠিত


বেনাপোল প্রতিনিধি : গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি আজ (শনিবার) যশোরে আসছেন। তিনি সকাল ১১ টায় যশোরের পুলিশ সুপার কার্যালয়ের উদ্বোধন, বিকেল ৩টায় বেনাপোলের কাগজপুকুরে স্থাপিত বাস টার্মিনালের উদ্বোধন করবেন।

পরে তিনি বেনাপোল ইমিগ্রেশন কাস্টমসে স্থাপিত ই-পাসপোর্ট গেটের উদ্বোধন করবেন। এরপর তিনি উপভোগ করবেন ভারত-বাংলাদেশ সীমান্তের শূন্য রেখায় দু’দেশের সীমান্তেরক্ষীবাহিনীে বিজিবি-বিএসএফ’র যৌথ কুচকাওয়াজ, দু’দেশের জাতীয় পতাকা উত্তোলন ও সৌহার্দের বন্ধন। তিনি বেনাপোল বলফিল্ডে মাদক সন্ত্রাস ও জঙ্গী বিরোধী সুধি সমাবেশে প্রধাণ অতিথি হিসেবে বক্তব্য দেবেন।


স্বরাষ্ট্রমন্ত্রীর সফল সফল করতে শুক্রবার বিকেলে বেনাপোল পৌর আওয়ামী লীগ কার্যালয়ে সাংবদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন যশোর-১ (শার্শা) আসনের সংসদ সদস্য আলহাজ শেখ আফিল উদ্দিন। তিনি বলেন, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের মন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপির বেনাপোলে আগমন উপলড়্গে চারদিকে সাজসাজ রব অবস্থা বিরাজ করছে।

তিনি বেনাপোলবাসীর প্রাণের দাবিগুলো শুনবেন এবং ভাগ্য উন্নয়নে প্রধানমন্ত্রীর সাথে কথা বলবেন। গত কয়েকদিন ধরে স্বরাষ্ট্রমন্ত্রীর আগমনের বার্তা শার্শা উপজেলার গ্রামগঞ্জে ছড়িয়ে দেয়ার জন্য উপজেলা পরিষদ সভাকক্ষে প্রস্তুতি সভা করা হয়েছে।

বেনাপোল কাস্টম ক্লিয়ারিং এন্ড ফরওয়ার্ডি এজেন্ট এসোসিয়েশন ভবনে উপজেলার সকল রাজনৈতিক, সামাজিক, ব্যবসায়িক, প্রাতিষ্ঠানিক ও সুধীজনের সাথে মতবিনিময় করা হয়েছে। দফায় দফায় মতবিনিময় করা হয়েছে প্রশাসনিক ও আইন শৃঙ্খলা রড়্গাকারী বাহিনীর কর্মকর্তাদের সাথে। এছাড়া শার্শা উপজেলার প্রত্যেক গ্রামে গঞ্জে, পাড়ায় মহলস্নায়, ওয়ার্ডে, শহরে চেয়ারম্যান-মেম্বর ও আওয়ামী লীগের সকল সহযোগী সংগঠনের নেতাকর্মীদের মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন উপলড়্গে আমন্ত্রণ জানান হয়েছে। এজন্য আজ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি’র সুধী সমাবেশ প্রাঙ্গন কানায় ভরে উঠবে সুধীজন।


এসময় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিন স্থানীয় সকল সংবাদকর্মীদের আমন্ত্রণ জানিয়ে বলেন, আমরা সকলেই শার্শার নাগরিক। এজন্য এ উপজেলার উন্নয়নের জন্য আপনার আমার সকলের করণীয় একই। আমরা সকলে মিলে বেনাপোল তথা শার্শা উপজেলাকে গড়ব, সে লক্ষ নিয়েই সকলে মন্ত্রীকে সংবর্ধনা জানিয়ে এলাকার উন্নয়নের কথা তুলে ধরব এবং অবশিষ্ট উন্নয়ন কর্মকান্ডে তিনি যাতে উৎসাহিত হয়ে নেক নজর দেন তার জন্য আশাবাদী হবো।


বেনাপোলে সাংবাদিকদের সাথে মতবিনময় সভায় সংসদ সদস্য শেখ আফিল উদ্দিনের সাথে উপস্থিত ছিলেন, শার্শা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা সিরাজুল হক মঞ্জু, যুগ্ম সাধারণ সম্পাদক অধ্যড়্গ ইব্রাহিম খলিল, শার্শা উপজেলা যুবলীগের সভাপতি অহিদুজ্জামান অহিদ, ছাত্রলীগের সাবেক সভাপতি আব্দুর রহিম সরদার, সাধারণ সম্পাদক ইকবল হোসেন রাসেল, বেনাপোল পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ এনামুল হক মুকুল, সহ সভাপতি আলী কদর সাগর, সাধারণ সম্পাদক আলহাজ নাসির উদ্দিন, বেনাপোল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ বজলুর রহমান, বেনাপোল পৌর যুবলীগের যুগ্ম আহবায়ক আহাদুজ্জামান বকুল, স্বেচ্ছাসেবকলীগের সভাপতি জুলফিকার আলী মন্টু, সাধারণ সম্পাদক কামাল হোসেন প্রমুখ।


এ মতবিনিময় সভায় বেনাপোল ও শার্শার বিভিন্ন প্রেসক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন প্রিন্ট, ইলেকট্রনিক্স মিডিয়ার সদস্যরা উপস্থিত ছিলেন।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram