২০শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
সবার জন্য কাজ করার প্রত্যয় তৌহিদ চাকলাদার ফন্টুর

নিজস্ব প্রতিবেদক : যশোর সদর উপজেলা পরিষদে নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সবার জন্য কাজ করার প্রত্যয় ব্যক্ত করেছেন বিশিষ্ট ব্যবসায়ী, ক্রীড়া সংগঠক ও সমাজসেবী তৌহিদ চাকলাদার ফন্টু। সোমবার দিনব্যাপী যশোর শহরের মাইকপট্টি ও ব্যাগপট্টি ব্যবসায়ী, সাধারণ মানুষ ও পথচারিদের সুখ—দুঃখের কথা শোনেন। একই সাথে তিনি রমজান মাসের সেহেরী ও ইফতার সময়সূচি সম্বলিত প্রচারপত্র বিলি করেন।

তৌহিদ চাকলাদার ফন্টু বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাত ধরে বাংলাদেশ আজ বিশ্বের বুকে উন্নয়নের রোল মডেল হিসেবে মাথা উচু করে দাঁড়িয়েছে। ডিজিটাল বাংলাদেশ আজ দৃশ্যমান এবং তার সুফল দেশের সবাই ভোগ করছে। কিন্তু বিগত পাঁচ বছর যশোর সদর উপজেলাবাসী সেই উন্নয়ন থেকে বঞ্চিত ছিল। ফলে যশোরে হত্যা, কিশোর গ্যাং, ছিনতাই, চাঁদাবাজ, টেন্ডারবাজ ও বোমাবাজ বেড়েছে। এসব মুক্ত করতে সব ধরণে প্রচেষ্টা করবেন বলে তিনি জানান। প্রচারপত্র বিতরণে সময় সাথে ছিলেন যশোর পৌর আওয়ামী লীগ, শ্রমিক লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

তরুণ ভোটার মারুফ মোজ্জামেল বলেন, তরুণদের প্রার্থী পছন্দ করার ক্ষেত্রে কিছু বিষয়ের ওপর গুরুত্ব দেওয়া উচিত। যেমন, প্রার্থীর শিক্ষাগত যোগ্যতা, প্রার্থীর বুদ্ধিমত্তা এবং সমস্যা সমাধানে তার পরিজ্ঞান, সাধারণ জনগণের সাথে যোগাযোগ, দলীয় কর্মীদের মন জয় করার ক্ষমতা ইত্যাদি। আমি তৌহিদ চাকলাদার ফন্টু ভাইকে ব্যক্তিগত ভাবে চিনি। তিনি ভালো মনের মানুষ। আমার মতো তরুণরা তাকেই ভোট দিবেন বলে বিশ্বাস করি।

ব্যবসায়ী কামাল হোসেন বলেন, ফন্টু মেধাবি ছেলে। সে ভালো ব্যবসায়ী। সে যেহেতু তরুণ তার মধ্যে কাজ করার শক্তি ও দৌড়ানো ক্ষমতা রয়েছে। সে যশোর সদরের উন্নয়ন করতে পারবে বলে আমি মনে করি।

তৌহিদ চাকলাদার ফন্টু বলেন, আমি বিজয়ী হলে যশোর সদর উপজেলার সর্বস্তরের জনসাধারণের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া সব নাগরিক সুবিধা নিশ্চিত করা আমার নৈতিক দায়িত্ব। আমি নির্বাচিত হলে দল মত নির্বিশেষে সবার জন্য কাজ করব। তিনি আরও বলেন, এ আসনে বিভিন্ন কারণে সুষম উন্নয়ন হয়নি। আমি সদরের মানুষের ভাগ্যোন্নয়নের জন্য কাজ করবো। আমি কথা দিচ্ছি, আমি আপনাদের জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হলে আগামী দিনগুলোতে আমার সব প্রতিশ্রুতি বাস্তবায়ন করব। আমি আপনাদেরই লোক। সব মানুষের জন্য আমার দুয়ার খোলা থাকবে।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram