১৮ই জুন ২০২৪ খ্রিস্টাব্দ, ৪ঠা আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ
শাহীন চাকলাদার
 'সন্ত্রাসী, মাদককারবারি ও খুনিদের তাড়িয়ে মোটরসাইকেল মার্কাকে বিজয়ী করতে হবে '

নিজস্ব প্রতিবেদক : যশোর জেলা আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম মিলন বলেছেন, মোটরসাইকেল প্রতীকের প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টু ব্যক্তিত্বে ও নেতৃত্বে ভোটের আগেই বিশাল জনপ্রিয়তা অর্জন করেছেন। ভোটের মাঠে তৌহিদ চাকলাদার ফন্টুকে পেয়ে যশোর সদর উপজেলাবাসী দারম্নন খুশি। এমন সৎ যোগ্য প্রার্থীকে পেয়ে সবচেয়ে বেশি খুশি নতুন ভোটাররা।

রামনগর ইউনিয়নের কামালপুর রাজবংশীপাড়া ও খড়িঞ্চাডাঙ্গায় মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে একথা বলেন তিনি। বীরমুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম মিলন আরও বলেন, তৌহিদ চাকলাদার ফন্টু ইতোমধ্যে দুস্থ ও অসহায় মানুষদের আর্থিক সহায়তা, স্বাস্থ্যসেবা, শিক্ষা, আইসিটি, খেলাধুলা, সাংস্কৃতিক কার্যক্রমসহ বিভিন্ন বিষয়ে সার্বিক উন্নয়নের লক্ষ্য নিয়ে কাজ করে প্রশংসিত হয়েছেন। নেতৃত্ব গুণ আর জনপ্রিয়তার কারণে তিনি যশোর আওয়ামী লীগের দলীয় মনোনয়ন লাভ করেছেন। তৌহিদ চাকলাদার ফন্টুর পক্ষে শুধু আওয়ামী লীগ না সাধারণ ভোটাররাও নির্বাচনী কাজ করেছেন। এজন্য ৫জুন সদর উপজেলার নির্বাচনে বিপুল ভোটে মোটরসাইকেল প্রতীকের প্রার্থী তৌহিদ চাকলাদার ফন্টুর বিজয় সুনিশ্চিত। শুধু ফন্টু নয়; ভাইসচেয়ারম্যান পদে টিউবওয়েলের সুলতান মাহমুদ বিপুল ও কলস প্রতীকের জ্যোৎ¯্না আরা বেগম মিলিও বিজয়ী হবে ইনশালস্নাহ।

মতবিনিময় সভায় প্রধান বক্তা ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক এমপি শাহীন চাকলাদার। তিনি বলেন, একজন শীর্ষ সন্ত্রাসীর চার-পাঁচটা খুনের দায়ে ফাঁসির আদেশ হয়েছে। সে বিদেশে পালিয়ে রয়েছে। এখন সে অবৈধভাবে অস্ত্র-মাদক বিক্রি করে, সেই টাকা দিয়ে এক প্রার্থীর পিছনে খরচ করছে। আবার আরেক প্রার্থী কিশোর গ্যাংয়ের পৃষ্ঠপোষকতা করে। শহরের মেধাবী ছেলেদের মেরে ফেলছে। যারা তাদের চাকুর উপর ভর করে নির্বাচনে জয়ী হওয়ার স্বপ্ন দেখছে। এসব সন্ত্রাসী, মাদককারবারি, খুনিদের তাড়িয়ে মোটরসাইকেল মার্কাকে বিজয়ী করতে হবে। জয় হবে মোটরসাইকেলের ইনশালস্নাহ।

তিনি আরও বলেন, আমরা চেয়েছি; এমন একজন প্রার্থী যে মানুষের জন্য কাজ করবে। অসহায় মানুষের পাশে দাঁড়াবে। আগে আমরা উৎসব আসলেই অসহায় মানুষদের দশ কেজি করে চাল দিতাম। কিন্তু তিন-চার বছর আমরা উপজেলার চেয়ারে নেই। এজন্য এখন গরিব মানুষ সব ধরণের সুবিধা থেকে বঞ্চিত হচ্ছে। মোটরসাইকেল মার্কা বিজয়ী হবার পর গরিব অসহায় মানুষ পূর্বের মতো আবারও সুযোগ সুবিধা পাবে। একইসাথে ভাইসচেয়ারম্যান পদে টিউবওয়েলের সুলতান মাহমুদ বিপুল ও কলস প্রতীকের জ্যোৎ¯্না আরা বেগম মিলিকেও বিজয়ী করতে হবে।

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, আইনবিষয়ক সম্পাদক গাজী আব্দুল কাদের, জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, উপদপ্তর সম্পাদক ওহিদুল ইসলাম তরফদার, সদস্য মোয়াজ্জেম হোসেন, সাবেক সদস্য রেজাউল ইসলাম, টিউবওয়েল মার্কার ভাইস চেয়ারম্যান প্রার্থী সুলতান মাহামুদ বিপুল, কলস মার্কার মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী জ্যোৎস্না আরা বেগম মিলি, পৌর কাউন্সিলর আলমগীর কবির সুমন, রামনগর ইউনিয়নে সভাপতি মোসলেম উদ্দিন, সাধারণ সম্পাদক শেখ হাসানুজ্জামান হাসু, সাংগঠনিক সম্পাদক ফসিয়ার রহমান, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা নিমাই, ৫নং ওয়ার্ডের সভাপতি মারম্নফ হোসেন, সাধারণ সম্পাদক ইব্রাহিম হোসেন, ৬নং ওয়ার্ডের সভাপতি নজরম্নল ইসলাম, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, ৭নং ওয়ার্ডের সভাপতি আব্দুল মালেক, নেতা মনো গাজী, শ্রীনাথ সরকার, তাপস পাল, বিজয় বিশ্বাস প্রমুখ।

 

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 123456
78910111213
14151617181920
21222324252627
282930 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram