১৯শে মে ২০২৪ খ্রিস্টাব্দ, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ
এমপি শাহীন চাকলাদার
শেখ হাসিনার নেতৃত্বে গরীব-মেহনতি মানুষেরমুখে হাসি ফুটেছে : এমপি শাহীন চাকলাদার


এস আর সাঈদ, কেশবপুর (যশোর) : যশোর-৬ কেশবপুর সংসদীয় আসনের সংসদ সদস্য ও যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার বলেছেন, আওয়ামী লীগ দেশের গণমানুষের জন্যে রাজনীতি করে। দেশের উন্নয়নের জন্যে রাজনীতি করে। আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ পরিচালনার দায়িত্ব পাওয়ার পর দেশের সাধারণ খেটে খাওয়া মানুষ, কৃষক-শ্রমিকের যাতে কষ্ট না হয়, সেজন্যে নানা ধরনের পদক্ষেপ গ্রহণ করেছেন। খেটে খাওয়া মানুষ হচ্ছে আওয়ামী লীগের প্রাণ। তারা যুগ যুগ ধরে সমর্থন দিয়ে আওয়ামী লীগকে বাঁচিয়ে রেখেছেন, টিকিয়ে রেখেছেন, আওয়ামী লীগ দেশের বৃহত্তর দলে রূপান্তরিত হয়েছে, গণমানুষের দলে রূপান্তরিত হয়েছে।


শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশের গরীব-মেহনতি মানুষের মুখে হাসি ফুটেছে। আর বেগম খালেদা জিয়ার রাজনীতি হচ্ছে ক্ষমতার জন্যে। বিএনপি ক্ষমতায় থাকলে দেশের সম্পদ লুট করে, অর্থ পাচার করে। আর ক্ষমতায় না থাকলে পেট্রোল বোমা মেরে মানুষ হত্যা করে। আর বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা দেশের সংকটে, যে কোনো দুর্যোগে মানুষের পাশে থাকেন। এ কারণেই জননেত্রী শেখ হাসিনা হচ্ছেন মাদার অফ হিউম্যানিটি। তাই মানুষ হত্যাকারী ও দেশের সম্পদ লুটকারী বিএনপি আর কোনো দিন ক্ষমতায় আসবে না। ক্ষমতায় আসতে হলে জনগণের পাশে থাকতে হয়।

তিনি আরো বলেন, দেশের মানুষের ভোটে বিএনপির আস্থা নেই। বিএনপির আস্থা শুধু বিদেশিদের ওপর। তারা সরকারের বিরুদ্ধে অপপ্রচারে ব্যস্ত। জনগণের পাশে না দাঁড়িয়ে বিএনপি বিদেশিদের কাছে নালিশ জানাতে এবং দেশবিরোধী ষড়যন্ত্র করতে ব্যস্ত। কারণ বিএনপি আন্দোলন সংগ্রাম করে ক্ষমতায় আসেনি, তারা বন্দুকের নল ঠেকিয়ে, ভোট ডাকাতি করে ক্ষমতায় এসেছিল। দেশের মানুষ বিএনপিকে আর ক্ষমতায় আনবে না। জনগণ দেশের উন্নয়ন ও অগ্রগতির জন্যে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকেই আবার ক্ষমতায় আনবে।

গতকাল বিকেলে তিনি কেশবপুর পৌরসভার মধ্যকুল মোড়লপাড়া ঈদগাহ ময়দানে এক উঠোন বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আব্দুল আজিজের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক হুমায়ুন কবীরের সঞ্চালনায় অনুষ্ঠিত উঠোন বৈঠকে বিশেষ অতিথির বক্তব্য রাখেন যশোর জেলা আওয়ামী লীগের সদস্য ও কেশবপুর পৌর আওয়ামী লীগের সভাপতি পৌর মেয়র রফিকুল ইসলাম।
অন্যান্যের মধ্যে বক্তব্য দেন মধ্যকুল মোড়লপাড়া জামে মসজিদের সাধারণ সম্পাদক মিজানুর রহমান, গৃহীনি বিউটি বেগম, তৃতীয় লিঙ্গের সোনালী প্রমুখ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক জিয়াউল হাসান হ্যাপী, সদস্য কাশিমপুর ইউপির সাবেক চেয়াম্যান মশিয়ার রহমান সাগর, সদস্য রেজাউল ইসলাম, কেশবপুর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক গৌতম রায়, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান হাবিব, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান এস এম মুনজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ-দপ্তর সম্পাদক মনোজ তরফদার, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক এস এম বাবর আলী, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক মহিবুর রশিদ, সদস্য আলতাফ হোসেন , পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কার্ত্তিক চন্দ্র সাহা, দপ্তর সম্পাদক সালাহউদ্দীন, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক আলমগীর সিদ্দিক টিটো, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি মিনুরানী হালদার, পৌর কাউন্সিলর কামাল খান, পৌর জাতীয় শ্রমিক লীগের আহ্বায়ক শহিদুজ্জামান শহিদ, যুগ্ম-আহ্বায়ক নাজমূল হুসাইন, উপজেলা ছাত্রলীগের মুন্নাফ হোসেন মুন্না, পৌর ছাত্রলীগের মাসুদুর রহমান প্রমুখ।

সম্পাদক ও প্রকাশক : শাহীন চাকলাদার  |  ভারপ্রাপ্ত সম্পাদক : আমিনুর রহমান মামুন।
১৩৬, গোহাটা রোড, লোহাপট্টি, যশোর।
ফোন : বার্তা বিভাগ : ০১৭১১-১৮২০২১, ০২৪৭৭৭৬৬৪২৭, ০১৭১২-৬১১৭০৭, বিজ্ঞাপন : ০১৭১১-১৮৬৫৪৩
Email : samajerkatha@gmail.com
পুরাতন খবর
FriSatSunMonTueWedThu
 12
3456789
10111213141516
17181920212223
24252627282930
31 
স্বত্ব © samajerkatha :- ২০২০-২০২২
crossmenu linkedin facebook pinterest youtube rss twitter instagram facebook-blank rss-blank linkedin-blank pinterest youtube twitter instagram